রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মেসি নৈপুণ্যে আর্জেন্টিনার অসাধান জয়। কালের খবর গরিবের থেকে ‘কম ঘুষ নেওয়া’ তহশিলদার আব্দুস সাত্তার বরখাস্ত। কালের খবর অর্থের অভাবে চিকিৎসা পাচ্ছেনা টিউমার ও হরমোন রোগের আক্রান্ত কুষ্টিয়ার রুবেল হোসেন। কালের খবর রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর যশোরে ওএমএসে বরাদ্দ কম হওয়ায় খালি হাতে ফিরছে অনেকই আখাউড়া উপজেলা বিএনপির সম্মেলন স্থগিতাদেশ আদালতের। কালের খবর এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক, কে এই জাকির চেয়ারম্যান! কালের খবর নবীনগরে ৮বছর পর আ’লীগের সম্মেলন, কে আসছে আগামী’র নেতৃত্বে? কালের খবর তাড়াইলে ইউএনও লুবনার বিলাসিতা, দুপুরের খাবার বিল ১০০০ টাকা। কালের খবর বুড়িচং প্রেস ক্লাবের সাংবাদিক সোহরাব সুমনের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ। কালের খবর
তাড়াইলে ধর্ষণ গ্রেফতার ৩। কালের খবর

তাড়াইলে ধর্ষণ গ্রেফতার ৩। কালের খবর

তাড়াইল, কিশোরগন্জ থেকে ওয়াসিম সোহাগ কালের খবর : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণ কারীদেরকে গ্রেফতার করেছে তাড়াইল থানার পুলিশ।
তাড়াইল থানা সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা গ্রামের সঞ্জু মিয়ার স্ত্রী (৩০) স্বামীর বাড়ি থেকে অসুস্থ বাবাকে দেখতে যাচ্ছিলেন তার বাপের বাড়ি পার্শ্ববর্তী দিগদাইড় ইউনিয়নের জটারকান্দা গ্রামে। পথিমধ্যে বৌওশা বাজার নামক স্থান থেকে ধর্ষকরা কল্লা গ্রামের মৃত সিদ্দিক মিয়ার পুত্র হাবিব মিয়া উরুফে হাবিব (৩০), ভাদেড়া গ্রামের মৃত কালীমহন চন্দ্র বর্মনের পুত্র বাবুল চন্দ্র বর্মন (৩২), হাত কাজলা গ্রামের মতি মেম্বার (সাবেক)এর পুত্র মো.রনি (২৮) ওই গৃহবধুকে অপহরণ করে পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের দিগারকল্লা গ্রামের ফুল হরিয়া বিলের আঞ্জুমুন্সীর ফিসারীর পাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে একই স্থানে ওই গৃহবধূকে ফেলে রেখে হুমকি ধমকি দিয়ে পালিয়ে যায়।
ওই স্থান থেকে গৃহবধু বাপের বাড়ি জটারকান্দা যাওয়ার পথে নিজ বড় ভাইয়ের সাথে দেখা হলে ঘটনার সব কিছু খুলে বলেন। ধর্ষিতার বড় ভাই বৌশের বাজারের লোকজনের সহযোগিতায় ধর্ষকদের আটক করে তাড়াইল থানায় খবর দেয়।
খবর পেয়ে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার দিবাগত রাত ১২ টা ৩০ মিনিটের দিকে ধর্ষকদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
ধর্ষিতার বড় ভাই সুজন মিয়া আজ বুধবার সকালে বাদী হয়ে ধর্ষকদের বিরুদ্ধে ৭/৯-৩/৩০ ধারায় তাড়াইল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০১।
এব্যাপারে খোঁজ নিলে তাড়াইল থানার অফিসার্স ইনচার্জ মো.মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, মামলা দায়েরের পর আজ বুধবার দুপুরে ধর্ষণকারীদেরকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এবং আইনি প্রক্রিয়ায় ধর্ষিতার মেডিকেল চেকআপ করার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com