রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে বসে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী আটক। কালের খবর

স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে বসে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী আটক। কালের খবর

জেলা প্রতিনিধি, ফরিদপুর, কালের খবর :
স্কুল-কলেজ ফাঁকি দিয়ে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের একটি দল। পরে আটকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপ চালানো হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ১টার দিকে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান, কামরুল ইসলাম সোহাগ ও তিথি মিত্র উপস্থিত ছিলেন।

অভিযানকালে শেখ রাসেল শিশু পার্কের ভেতর বিভিন্ন স্থান থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয়। এদের মধ্যে বেশির ভাগই স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী। পরে আটকদের কাছ থেকে মুচলেকা দিয়ে অভিভাবকদের ডেকে এনে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান বলেন, পার্কের ভেতরে অশ্লীল কার্যকলাপের অভিযোগে অভিযান চালানো হয়। অভিযানকালে শতাধিক তরুণ-তরুণীকে আটক করা হয়। এদের বেশিরভাগই স্কুল-কলেজের শিক্ষার্থী। আটকদের সতর্ক করে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুর শেখ রাসেল শিশু পার্কে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় নির্মিত শেখ রাসেল শিশু পার্কে বিনোদনকে পুঁজি করে একদিকে যেমন দর্শনার্থীদের পকেট ফাঁকা হচ্ছে অপরদিকে বিনোদনের নামে পার্কের ভেতরে অসামাজিক কার্যকলাপ চলছে। পার্কের ভেতরে যুগলদের অসামাজিক কার্যকলাপে পরিবার-পরিজনদের নিয়ে বিপাকে পড়তে হয় দর্শনার্থীদের। অভিযোগ রয়েছে অর্থের বিনিময়ে তরুণ-তরুণীদের বিশেষ সুযোগ করে দেয় পার্ক কর্তৃপক্ষ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com