বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে বসে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী আটক। কালের খবর

স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পার্কে বসে অসামাজিক কাজ, শতাধিক তরুণ-তরুণী আটক। কালের খবর

জেলা প্রতিনিধি, ফরিদপুর, কালের খবর :
স্কুল-কলেজ ফাঁকি দিয়ে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপের অভিযোগে শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের একটি দল। পরে আটকদের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্কুল-কলেজ ফাঁকি দিয়ে পৌর শেখ রাসেল শিশু পার্কে বসে অসামাজিক কার্যকলাপ চালানো হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ১টার দিকে ফরিদপুর পৌর শেখ রাসেল শিশু পার্কে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের একটি দল।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান, কামরুল ইসলাম সোহাগ ও তিথি মিত্র উপস্থিত ছিলেন।

অভিযানকালে শেখ রাসেল শিশু পার্কের ভেতর বিভিন্ন স্থান থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত শতাধিক তরুণ-তরুণী ও স্কুল-কলেজের শিক্ষার্থীকে হাতেনাতে আটক করা হয়। এদের মধ্যে বেশির ভাগই স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী। পরে আটকদের কাছ থেকে মুচলেকা দিয়ে অভিভাবকদের ডেকে এনে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজিদুর রহমান বলেন, পার্কের ভেতরে অশ্লীল কার্যকলাপের অভিযোগে অভিযান চালানো হয়। অভিযানকালে শতাধিক তরুণ-তরুণীকে আটক করা হয়। এদের বেশিরভাগই স্কুল-কলেজের শিক্ষার্থী। আটকদের সতর্ক করে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুর শেখ রাসেল শিশু পার্কে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় নির্মিত শেখ রাসেল শিশু পার্কে বিনোদনকে পুঁজি করে একদিকে যেমন দর্শনার্থীদের পকেট ফাঁকা হচ্ছে অপরদিকে বিনোদনের নামে পার্কের ভেতরে অসামাজিক কার্যকলাপ চলছে। পার্কের ভেতরে যুগলদের অসামাজিক কার্যকলাপে পরিবার-পরিজনদের নিয়ে বিপাকে পড়তে হয় দর্শনার্থীদের। অভিযোগ রয়েছে অর্থের বিনিময়ে তরুণ-তরুণীদের বিশেষ সুযোগ করে দেয় পার্ক কর্তৃপক্ষ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com