শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
মাটি নীচে পুঁতে রাখা নবজাতকে মাটি খুঁড়ে জীবিত উদ্ধার করল কুকুর। কালের খবর

মাটি নীচে পুঁতে রাখা নবজাতকে মাটি খুঁড়ে জীবিত উদ্ধার করল কুকুর। কালের খবর

কালের খবর ডেস্ক :

থাইল্যান্ডে জীবিত পুঁতে রাখা এক নবজাতককে মাটি খুঁড়ে উদ্ধার করেছে একটি পোষা কুকুর। থাইল্যান্ডের উত্তরাঞ্চলের বান নং খাম নামক একটি গ্রামে এ ঘটনা ঘটেছে বলে বিবিসির খবরে জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, পিংপং কুকুরটি মাটি খুঁড়ছে আর ঘেউ ঘেউ করছে। এটা দেখে কুকুরটির মালিক তার কাছে গেলে দেখেন মাটির নিচ থেকে একটি পা বের হয়ে আছে। পরে তিনি অন্যদের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর চিকিৎসরা জানান শিশুটি বেঁচে আছে।

ওই শিশুটির মা ১৫ বছর বয়সী এক কিশোরী। তার সন্তানপ্রসবের বিষয়টি গোপন করতেই এই কাজটি করা হয়েছিল বলে জানা গেছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া নবজাতকটির মায়ের বিরুদ্ধে শিশুকে পরিত্যাগ এবং হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে।

তবে শিশুটির পরিবার এই কাজের জন্য অনুতপ্ত এবং তারা তাকে লালন-পালনের সিদ্ধান্ত নিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com