সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় নৌকার কাণ্ডারি শীর্ষ মাদক কারবারি রুহুল আমিন রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা নাতি নিহত ২, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত
প্রেমে সাড়া না দেওয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগ। কালের খবর

প্রেমে সাড়া না দেওয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগ। কালের খবর

চাঁদপুর থেকে তপছিল হাছান, কালের খবর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক প্রবাসী নারীকে প্রেম নিবেদনের পর সাড়া না দেওয়ায় বিভিন্নভাবে উত্ত্যেক্ত ও পরে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে এক যুবক। এ ঘটনায় চাঁদপুর বিজ্ঞ আদালতে ওই নির্যাতিত নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ইং সনের (সংশোধিত ২০০৩ইং) ৯(৪)(খ) ধারায় মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয় একই উপজেলার আমিনপুর গ্রামের আঃ কাদির প্রধানের ছেলে ফরাযীকান্দি ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ড মেম্বার খোকন প্রধানকে (৩৮)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বড় হলদিয়া গ্রামের ওই গৃহবধু প্রবাস থেকে ছুটিতে আসেন। এরপর থেকে আসামী খোকন প্রধান তাকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসতো। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে বিভিন্নভাবে উত্ত্যেক্ত করতো। এ অবস্থায় গত ১৩ ফেব্রুয়ারী বাদী তার এক আত্মীয়ের বাড়ি বড় হলদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে বেড়াতে আসলে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ও খারাপ দৃষ্টিভঙ্গি দিয়ে আচরণ করে। এ ব্যাপারে মেম্বার খোকনকে মৌখিকভাবে বাঁধা নিষেধ করলে সেখানেই তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে সে। অনেক পাচরাপাচরি করে ধর্ষণের হাত থেকে বেঁচে যায় সে। তার ডাকচিৎকারে আশপাশের লোক আসতে থাকলে খোকন পালিয়ে যায়। আসামীর এই এহেন আচরণের কারণে বাদী শরীরের বিভিন্ন অঙ্গে আঘাতপ্রাপ্ত হন। পরে এ ঘটনায় স্থানীয়ভাবে সুষ্ঠু বিচার না পেয়ে গত ২৭ ফেব্রুয়ারী চাঁদপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন ওই নারী ৷

এদিকে মামলা হওয়ার পর উক্ত মামলা চাঁদপুর গোয়েন্দা পুলিশের এসআই মো. মামুনূর রশিদ সরকার মামুন এর কাছে তদন্ত ভার ন্যাস্ত হয়। তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা আগামী ৪ মে সকালে বাদী, বিবাদী ও সকল সাক্ষীদেরকে চাঁদপুর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে উপস্থিত থাকার জন্য একটি নোটিশ জারি করেছেন।

নির্যাতিত নারী সাংবাদিকদের বলেন, খোকন মেম্বার অনেকদিন যাবৎ আমাকে উত্ত্যেক্ত করে আসছে। তাকে কিছু বললেই সে আরো ক্ষিপ্ত হয়ে উঠে। আমার মানসম্মান নিয়ে সে খেলেছে। আমি আদালতের কাছে সুষ্ঠু বিচার চাই। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার সেলামতী গ্রামের মো. এমারত হোসেনের মেয়ে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com