শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরায় একের পর এক অজ্ঞাত লাশ উদ্ধার খুনিরা অধরা , জনমনে আতঙ্ক বাঘারপাড়ায় আমন ধানের চিটা বেশি – ভোলায় ভূমিহীন নেত্রী বকুল হত্যা এবং পুলিশ কর্তৃক মামলা গ্রহন না করার প্রতিবাদে নাগরিক সমাজের সংবাদ সম্মেলন। কালের খবর কুষ্টিয়ায় অবৈধ ভেজাল গুড় তৈরি কারখানায় অভিযানে জেল-জরিমানা। কালের খবর যশোরের মাটিতেই প্রথম উড়েছিল স্বাধীন বাংলাদেশের পতাকা। কালের খবর শাহজাদপুরে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা। কালের খবর আগামীকাল ছাত্রলীগের সম্মেলন: অনূর্ধ্ব ২৯ বছরেই বন্ধি ছাত্রলীগ বিতর্কমুক্ত ছাত্রলীগের কমিটি উপহার চলন বিলে পানি যাওয়ার সাথে সাথে আমন কেটেই জমিতে সরিষা বুনছেন কৃষক। কালের খবর নজু মুন্সির বাড়ীতে বেআইনিভাবে হাতে আগ্নেয়াস্ত্রসহ বসতঘরে অনধিকার প্রবেশ করে অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। কালের খবর স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর
তাড়াইল প্রেসক্লাবে অনুষ্টিত হয়ে গেল সাহিত্য আসর। কালের খবর

তাড়াইল প্রেসক্লাবে অনুষ্টিত হয়ে গেল সাহিত্য আসর। কালের খবর

কালের খবর :

শুক্রবার বিকাল ০৪ ঘটিকায় প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খাঁনকে সভাপতি করে ও আর্টিষ্ট মোঃ হেকিম মিয়াকে সহ সভাপতি করে তাড়াইল সাহিত্য সংসদের আয়োজনে “উজান ভাঁটি ” সাপ্তাহিক সাহিত্য আসর আনন্দঘন পরিবেশের মাধ্যামে অনুষ্টত হয়। “সত্য ও সুন্দরের জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ছড়াকার ও মুক্তিযুদ্ধ গবেষক ছাদেকুর রহমানের সঞ্চালনায় এ অনুষ্টানে তিনি,বলেন সাহিত্য ও জীবন একে অপরের পরিপূরক সাহিত্য ছাড়া জীবন চলেনা। সমন্বয়ক ওয়াসিম উদ্দিন সোহাগ এর ব্যবস্হাপনায় অনুষ্টানে কবিতা,ছড়া, গান কৌতুক পরিবেশন করা হয়। এছাড়াও সাহিত্য সম্পর্কে গুনিজনেররা তাদের নিজস্ব ভাবনার কথা উল্লেখ করে অনুষ্টানে উপস্হিত সকলকে সাহিত্যর দিকে অগ্রসর হওয়ার জন্য উদ্ভুদ্ধ করেন। সাহিত্যক, গবেষক,ও কলাম লেখক, ডাঃ আক্কাছ উদ্দিন ওরফে আল মেহেদি তার রচিত সনেট পাঠ করেন। সভাপতি তার সমাপনি বক্তব্য– উপস্হিত সকলের কবিতা,গান, ছড়া,কৌতুকের ভূয়সি প্রশংসা করেন ও তাদের উজ্জল ভবিষ্যত কামনা করেন।
অনুষ্টানে অন্যন্যদের মধ্যে উপস্হিত ছিলেন, মহিলা কবি হোসনে আরা পুতুল,ব্রাকের দামিহা ইউনিয়নের পি,কে রনি আক্তার, কবি,ও গীতিকার শাহ আলম সাংবাদিক রুহুল আমিন প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com