রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তাড়াইল প্রেসক্লাবে অনুষ্টিত হয়ে গেল সাহিত্য আসর। কালের খবর

তাড়াইল প্রেসক্লাবে অনুষ্টিত হয়ে গেল সাহিত্য আসর। কালের খবর

কালের খবর :

শুক্রবার বিকাল ০৪ ঘটিকায় প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খাঁনকে সভাপতি করে ও আর্টিষ্ট মোঃ হেকিম মিয়াকে সহ সভাপতি করে তাড়াইল সাহিত্য সংসদের আয়োজনে “উজান ভাঁটি ” সাপ্তাহিক সাহিত্য আসর আনন্দঘন পরিবেশের মাধ্যামে অনুষ্টত হয়। “সত্য ও সুন্দরের জন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ছড়াকার ও মুক্তিযুদ্ধ গবেষক ছাদেকুর রহমানের সঞ্চালনায় এ অনুষ্টানে তিনি,বলেন সাহিত্য ও জীবন একে অপরের পরিপূরক সাহিত্য ছাড়া জীবন চলেনা। সমন্বয়ক ওয়াসিম উদ্দিন সোহাগ এর ব্যবস্হাপনায় অনুষ্টানে কবিতা,ছড়া, গান কৌতুক পরিবেশন করা হয়। এছাড়াও সাহিত্য সম্পর্কে গুনিজনেররা তাদের নিজস্ব ভাবনার কথা উল্লেখ করে অনুষ্টানে উপস্হিত সকলকে সাহিত্যর দিকে অগ্রসর হওয়ার জন্য উদ্ভুদ্ধ করেন। সাহিত্যক, গবেষক,ও কলাম লেখক, ডাঃ আক্কাছ উদ্দিন ওরফে আল মেহেদি তার রচিত সনেট পাঠ করেন। সভাপতি তার সমাপনি বক্তব্য– উপস্হিত সকলের কবিতা,গান, ছড়া,কৌতুকের ভূয়সি প্রশংসা করেন ও তাদের উজ্জল ভবিষ্যত কামনা করেন।
অনুষ্টানে অন্যন্যদের মধ্যে উপস্হিত ছিলেন, মহিলা কবি হোসনে আরা পুতুল,ব্রাকের দামিহা ইউনিয়নের পি,কে রনি আক্তার, কবি,ও গীতিকার শাহ আলম সাংবাদিক রুহুল আমিন প্রমূখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com