শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর
মার্কিন পদক্ষেপে ইসরাইলের আয়ু কমে গেছে : ইরান। কালের খবর

মার্কিন পদক্ষেপে ইসরাইলের আয়ু কমে গেছে : ইরান। কালের খবর

কালের খবর ডেস্ক :

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র বিরুদ্ধে মার্কিন সরকারের সাম্প্রতিক পদক্ষেপ মধ্যপ্রাচ্য থেকে মার্কিন সেনাদের আগেভাগে সরে পড়ার ক্ষেত্র তৈরি করেছে। ফলে ইহুদিবাদী ইসরাইলের আয়ুও অনেক কমে গেছে।

ইরানের সামরিক উপদেষ্টা মেজর জেনারেল সাইয়্যেদ ইয়াহিয়া রহীম সাফাভি এসব কথা বলেছেন। খবর পার্সটুডে

গত সোমবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীকে আন্তর্জাতিক সন্ত্রাসী গোষ্ঠীগুলোর তালিকায় স্থান দিয়েছেন।

এ সম্পর্কে জেনারেল সাফাভি বুধবার এক বক্তব্যে বলেন, আইআরজিসি’কে বৈধ উপায়ে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে আমেরিকা এই বাহিনীর বিরুদ্ধে বিদ্বেষী পদক্ষেপ নিয়েছে। ইহুদিবাদী ইসরাইল ও সৌদি আরব ছাড়া আমেরিকার এ বিদ্বেষী তৎপরতার সমর্থনে বিশ্বের আর কোনো দেশ বক্তব্য দেয়নি বলে তিনি মন্তব্য করেন।

আইআরজিসি’র বিরুদ্ধে মার্কিন পদক্ষেপে ইহুদিবাদীদের ভূমিকার প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, আমেরিকায় ছয় লাখ ইহুদি বসবাস করে এবং ডোনাল্ড ট্রাম্প পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে এসব ইহুদির সমর্থন লাভের জন্য আইআরজিসি’র বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছেন।

তিনি আরো বলেন, একসঙ্গে রাশিয়া, চীন, ইরান, ভেনিজুয়েলা ও ইউরোপীয় ইউয়িনের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা থেকে ট্রাম্পের পাশাপাশি আমেরিকার নির্বুদ্ধিতার প্রমাণ পাওয়া যায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com