বুধবার, ১১ মে ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর নবীনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপির জানাজা অনুষ্ঠিত হবিগঞ্জের মাধবপুরে তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা। কালের খবর নবীনগরে তিন বছর পর কবর থেকে মুক্তিযোদ্ধার লাশ উত্তোলন। কালের খবর কবিগুরুর ১৬১ তম জন্মজয়ন্তীতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন আগামীকাল। কালের খবর নবীনগরে ৯৮ শিক্ষা ব্যাচের উদ্যোগে বনাঢ্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। কালের খবর নিজাম উদ্দিন হাজারী’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ফেনী বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান। কালের খবর ‘মাসিক ৩২ লাখ টাকা চাঁদায়’ মহাসড়কে চলছে লেগুনা!
প্রযোজক আমাকে এক রাতে শোয়ার কথা বলেছিলেন ! অভিনেত্রী শ্রুতি মারাঠে। কালের খবর

প্রযোজক আমাকে এক রাতে শোয়ার কথা বলেছিলেন ! অভিনেত্রী শ্রুতি মারাঠে। কালের খবর

কালের খবর বিনোদন ডেস্ক :: সিনেমা জগতে কান পাতলে একটা শব্দ শোনা যায় ‘কম্প্রোমাইজ’। অভিনেত্রীদের কিছু পেতে গেলে কিছু দিতে হবে গোছের এক আদিম তত্ত্ব। যার শিকার সিনেমা জগতের অনেক অভিনেত্রী। এমনই এক অভিজ্ঞতার কথা সামনে এনে বোমা ফাটালেন ভারতের মারাঠি সিনেমা সহ হিন্দি সিনেমা বা সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রুতি মারাঠে। নিজের ইন্সটাগ্রাম পেজে তিনি একটি ভয়ংকর অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

শ্রুতি দাবি করেছেন, তিনি তখন একটি সিনেমার লিড রোলের জন্য অডিশন দিতে গিয়েছিলেন। সেখানে প্রযোজক তাঁর সঙ্গে প্রথমে পেশাগত কথা বললেও পরে কম্প্রোমাইজ, একটি রাত শব্দগুলি ঘুরিয়ে ফিরিয়ে বলতে থাকেন। ওই প্রযোজক আসলে তাঁকে কী বলতে চাইছেন তা বুঝতে অসুবিধা হয়নি শ্রুতির। প্রযোজক তাঁকে রাতে শোয়ার কথা বলছেন! সেকথা শোনার পর কড়া জবাব তো তিনি দেনই, সেইসঙ্গে বাইরে এসে সকলকে কথাটা জানিয়েও দেন। তবে ওই প্রযোজক কে ছিলেন তা জানাননি শ্রুতি।

শ্রুতি এটাও জানান তাঁর প্রথম জীবনে তিনি একটি দক্ষিণী সিনেমায় অভিনয় করছিলেন। সেখানে তাঁকে বিকিনি পড়ে অভিনয় করতে বলা হয়। তিনি তা মেনেও নেন। কিন্তু পরবর্তীকালে তার জন্য বহুভাবে মানুষের কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। অনেক মানুষ জানেননা যে অভিনেতা অভিনেত্রীদের এমন অনেক কিছুই তাঁকে ইচ্ছা না হলেও করতে হয়। সে সময়ে তিনি একটি সিনেমায় অভিনয়ের সুযোগ পাচ্ছিলেন। তাই সেটা মেনে নেন। যার জন্য তাঁকে এখনও ‘ট্রোল’ হতে হয়।

গত বছর অভিনেত্রী তনুশ্রী দত্ত যে হ্যাশট্যাগ মিটু আন্দোলনের ঢেউ ভারতে তুলে দিয়েছিলেন, সেই রাস্তায় হেঁটে এখনও পর্যন্ত অনেক অভিনেত্রীই তাঁদের পেশাগত জীবনের লালসার শিকারের কাহিনি তুলে ধরেছেন। অনেকে জানিয়েছেন সুযোগ ছেড়েও কীভাবে তাঁরা এই কাস্টিং কাউচের ধারাবাহিকতা মেনে নেননি। তারই সাম্প্রতিকতম উদাহরণ শ্রুতি মারাঠে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com