শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর
রাজবাড়ীর সত্যজিৎপুরে অস্ত্রসহ বিএনপি নেতা আটক

রাজবাড়ীর সত্যজিৎপুরে অস্ত্রসহ বিএনপি নেতা আটক

কালের খবর নিউজ:

রবিবার বিকালে রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ বিএনপির সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খানকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। লিয়াকত আলী খান বাহাদুরপুর ইউপির সেনগ্রামের মৃত আমান আলী খানের ছেলে।
ডিবি পুলিশের এসআই মো. নিজাম উদ্দিন জানান, রবিবার বিকালে রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান।আটকের সময় তার কাছ থেকে পাওয়া দুইটি ওয়ান শুটারগান, একটি নাইন এমএম পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com