বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
রাজবাড়ীর সত্যজিৎপুরে অস্ত্রসহ বিএনপি নেতা আটক

রাজবাড়ীর সত্যজিৎপুরে অস্ত্রসহ বিএনপি নেতা আটক

কালের খবর নিউজ:

রবিবার বিকালে রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ বিএনপির সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খানকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। লিয়াকত আলী খান বাহাদুরপুর ইউপির সেনগ্রামের মৃত আমান আলী খানের ছেলে।
ডিবি পুলিশের এসআই মো. নিজাম উদ্দিন জানান, রবিবার বিকালে রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান।আটকের সময় তার কাছ থেকে পাওয়া দুইটি ওয়ান শুটারগান, একটি নাইন এমএম পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com