শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর বোয়ালমারীতে পৌরসভার ৫০০শত ভ্যানচালককে ঈদ উপহার প্রদান। কালের খবর
শাহ আলমগীর’র মৃত্যুতে জাতীয় সাংবাদিক পরিষদ’র শোক। কালের খবর

শাহ আলমগীর’র মৃত্যুতে জাতীয় সাংবাদিক পরিষদ’র শোক। কালের খবর

ডেস্ক রিপোর্ট, কালের খবর : ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীর আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক পরিষদ। এক শোক বার্তায় জাতীয় সাংবাদিক পরিষদ’র সভাপতি এম আই ফারুক আহমেদ,সহ সভাপতি মো:রিয়াদুল হোসেন আফজাল,, সহ সভাপতি মো.সাইদুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক মো.আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সালমান যায়েদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আকবর গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিদাতারা বলেন- শাহ আলমগীরের নীতি ও আদর্শ সাংবাদিকদের জন্য অনুস্মরণীয়। তাঁর মৃত্যুতে বাংলাদেশের মিডিয়া জগৎ একজন অভিভাককে হারাল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com