শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
কুষ্টিয়ায় কোটি টাকার মিশনে এসে অস্ত্র ও নগদ টাকাসহ পুলিশের হাতে আটক লতিফ। কালের খবর

কুষ্টিয়ায় কোটি টাকার মিশনে এসে অস্ত্র ও নগদ টাকাসহ পুলিশের হাতে আটক লতিফ। কালের খবর

 কুষ্টিয়া থেকে এ, জে সুজন, কালের খবর : বিভিন্ন সময় কুষ্টিয়া পোষ্ট অফিস ও ব্যাংকের গ্রাহকদের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা পুলিশের চোখে ধুলা দিয়ে হাতিয়ে নিয়ে আসছিল একটি প্রতারক চক্র। এবার লাখ টাকা নয় কোটি টাকার মিশনে এসে অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছে ওই প্রতারক চকক্রের মুলহোতা আব্দুল ললিফ মোড়ল (৫০)।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, গোপনে সংবাদের ভিত্তিতে জানতে পারে শরিয়তপুর জেলা থেকে বিশেষ মিশনে এসে কুষ্টিয়ায় অবস্থান করছে প্রতারক-ছিনতাইকারী চক্রের সদস্যারা। কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স সোমবার রাত সাড়ে ৭ টার দিকে শহরের মোল্লাতেঘরিয়া মোড় ক্যানাল পাড়া এলাকায় অভিযান চালায়। এ সেখানে অবস্থান নেয়া শরিয়তপুর জেলার জাজিরা থানার কাথুলিয়া গ্রামের মৃত বাদশা মোড়লের ছেলে আব্দুল লতিফ মোড়ল (৫০) কে চ্যালেঞ্জ করে। পরে তার কাছে থেকে একটি অত্যাধুনিক বিদেশী ওয়ান স্যুটার পিস্তল এক রাউন্ড গুলি ও ছিনতাইকৃত ২৫ হাজার টাকা উদ্ধারসহ তাকে আটক করে। পরে মডেল থানা পুলিশ গত ২১ জানুয়ারী কুমারখালী উপজালার দক্ষিন মনোহরপুর গ্রামের ভড়ুয়াপাড়ার মনরঞ্জন কুষ্টিয়া প্রধান ডাকঘরে সঞ্চয় পত্র কেনার জন্য ১ লাখ টাকা খোয়া যাওয়ার অভিযোগের সিসি ক্যামেরার ফুটেজ চেক করে। সে সময় সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় চারজন মিলে এই টাকা হাতিয়ে নিয়েছে এরমধ্যে আব্দুল লতিফ একজন। লতিফ মন্ডল পুলিশকে জানায়, তারা বিশেষ মিশনে এসে কুষ্টিয়ার হোটেল হলিডেতে গা ঢাকা দিয়ে থাকতেন এবং সেখান থেকে পরিকল্পনা করে মিশন সফল করে আবারও হোটেলে ফিরে আসতো। সুযোগ বুঝে কুষ্টিয়া ত্যাগ করতো। তবে এই চক্রের অন্যান্য সদস্যরা কুষ্টিয়ার বাহিরের বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে লতিফ মোড়ল। তবে কুষ্টিয়ার কেউ জরিত আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com