শুক্রবার, ২৪ জুন ২০২২, ১২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আওয়ামী লীগ মানেই দেশের সকল অর্জন আর স্বাধীনতা : প্রধানমন্ত্রী। কালের খবর পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নতুন স্মারক নোট দুই নদীর মোহনায় ক্যাম্পাস নির্মাণ কষ্টসাধ্য হলেও সম্ভব, মহামান্য রাষ্ট্রপতিকে রবি উপাচার্য। কালের খবর টাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার। কালের খবর যশোরের কেশবপুরে ভাড়াটিয়ার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ। শাহজাদপুরে ২ লক্ষাধিক টাকার নিষিদ্ধ চায়না দোয়ার জাল ধ্বংস। কালের খবর ডেমরায় আইনশৃঙ্খলার চরম অবনতি, বাড়ছে চাঁদাবাজি, চুরি, ছিনতাই, খুন ভবন মালিক আনোয়ার মৃধার নির্দেশে রাকিবকে হত্যা করা হয়, অভিযোগ স্ত্রীর চট্টগ্রামে প্রতিপক্ষের মধ্যে ধস্তাধস্তি হামলায় আহত ১ মুরাদনগরে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
কুষ্টিয়ায় কোটি টাকার মিশনে এসে অস্ত্র ও নগদ টাকাসহ পুলিশের হাতে আটক লতিফ। কালের খবর

কুষ্টিয়ায় কোটি টাকার মিশনে এসে অস্ত্র ও নগদ টাকাসহ পুলিশের হাতে আটক লতিফ। কালের খবর

 কুষ্টিয়া থেকে এ, জে সুজন, কালের খবর : বিভিন্ন সময় কুষ্টিয়া পোষ্ট অফিস ও ব্যাংকের গ্রাহকদের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা পুলিশের চোখে ধুলা দিয়ে হাতিয়ে নিয়ে আসছিল একটি প্রতারক চক্র। এবার লাখ টাকা নয় কোটি টাকার মিশনে এসে অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছে ওই প্রতারক চকক্রের মুলহোতা আব্দুল ললিফ মোড়ল (৫০)।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, গোপনে সংবাদের ভিত্তিতে জানতে পারে শরিয়তপুর জেলা থেকে বিশেষ মিশনে এসে কুষ্টিয়ায় অবস্থান করছে প্রতারক-ছিনতাইকারী চক্রের সদস্যারা। কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স সোমবার রাত সাড়ে ৭ টার দিকে শহরের মোল্লাতেঘরিয়া মোড় ক্যানাল পাড়া এলাকায় অভিযান চালায়। এ সেখানে অবস্থান নেয়া শরিয়তপুর জেলার জাজিরা থানার কাথুলিয়া গ্রামের মৃত বাদশা মোড়লের ছেলে আব্দুল লতিফ মোড়ল (৫০) কে চ্যালেঞ্জ করে। পরে তার কাছে থেকে একটি অত্যাধুনিক বিদেশী ওয়ান স্যুটার পিস্তল এক রাউন্ড গুলি ও ছিনতাইকৃত ২৫ হাজার টাকা উদ্ধারসহ তাকে আটক করে। পরে মডেল থানা পুলিশ গত ২১ জানুয়ারী কুমারখালী উপজালার দক্ষিন মনোহরপুর গ্রামের ভড়ুয়াপাড়ার মনরঞ্জন কুষ্টিয়া প্রধান ডাকঘরে সঞ্চয় পত্র কেনার জন্য ১ লাখ টাকা খোয়া যাওয়ার অভিযোগের সিসি ক্যামেরার ফুটেজ চেক করে। সে সময় সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় চারজন মিলে এই টাকা হাতিয়ে নিয়েছে এরমধ্যে আব্দুল লতিফ একজন। লতিফ মন্ডল পুলিশকে জানায়, তারা বিশেষ মিশনে এসে কুষ্টিয়ার হোটেল হলিডেতে গা ঢাকা দিয়ে থাকতেন এবং সেখান থেকে পরিকল্পনা করে মিশন সফল করে আবারও হোটেলে ফিরে আসতো। সুযোগ বুঝে কুষ্টিয়া ত্যাগ করতো। তবে এই চক্রের অন্যান্য সদস্যরা কুষ্টিয়ার বাহিরের বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে লতিফ মোড়ল। তবে কুষ্টিয়ার কেউ জরিত আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com