শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
কুষ্টিয়ায় কোটি টাকার মিশনে এসে অস্ত্র ও নগদ টাকাসহ পুলিশের হাতে আটক লতিফ। কালের খবর

কুষ্টিয়ায় কোটি টাকার মিশনে এসে অস্ত্র ও নগদ টাকাসহ পুলিশের হাতে আটক লতিফ। কালের খবর

 কুষ্টিয়া থেকে এ, জে সুজন, কালের খবর : বিভিন্ন সময় কুষ্টিয়া পোষ্ট অফিস ও ব্যাংকের গ্রাহকদের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা পুলিশের চোখে ধুলা দিয়ে হাতিয়ে নিয়ে আসছিল একটি প্রতারক চক্র। এবার লাখ টাকা নয় কোটি টাকার মিশনে এসে অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছে ওই প্রতারক চকক্রের মুলহোতা আব্দুল ললিফ মোড়ল (৫০)।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, গোপনে সংবাদের ভিত্তিতে জানতে পারে শরিয়তপুর জেলা থেকে বিশেষ মিশনে এসে কুষ্টিয়ায় অবস্থান করছে প্রতারক-ছিনতাইকারী চক্রের সদস্যারা। কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ নাসির উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স সোমবার রাত সাড়ে ৭ টার দিকে শহরের মোল্লাতেঘরিয়া মোড় ক্যানাল পাড়া এলাকায় অভিযান চালায়। এ সেখানে অবস্থান নেয়া শরিয়তপুর জেলার জাজিরা থানার কাথুলিয়া গ্রামের মৃত বাদশা মোড়লের ছেলে আব্দুল লতিফ মোড়ল (৫০) কে চ্যালেঞ্জ করে। পরে তার কাছে থেকে একটি অত্যাধুনিক বিদেশী ওয়ান স্যুটার পিস্তল এক রাউন্ড গুলি ও ছিনতাইকৃত ২৫ হাজার টাকা উদ্ধারসহ তাকে আটক করে। পরে মডেল থানা পুলিশ গত ২১ জানুয়ারী কুমারখালী উপজালার দক্ষিন মনোহরপুর গ্রামের ভড়ুয়াপাড়ার মনরঞ্জন কুষ্টিয়া প্রধান ডাকঘরে সঞ্চয় পত্র কেনার জন্য ১ লাখ টাকা খোয়া যাওয়ার অভিযোগের সিসি ক্যামেরার ফুটেজ চেক করে। সে সময় সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় চারজন মিলে এই টাকা হাতিয়ে নিয়েছে এরমধ্যে আব্দুল লতিফ একজন। লতিফ মন্ডল পুলিশকে জানায়, তারা বিশেষ মিশনে এসে কুষ্টিয়ার হোটেল হলিডেতে গা ঢাকা দিয়ে থাকতেন এবং সেখান থেকে পরিকল্পনা করে মিশন সফল করে আবারও হোটেলে ফিরে আসতো। সুযোগ বুঝে কুষ্টিয়া ত্যাগ করতো। তবে এই চক্রের অন্যান্য সদস্যরা কুষ্টিয়ার বাহিরের বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে লতিফ মোড়ল। তবে কুষ্টিয়ার কেউ জরিত আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com