বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
মাদকমুক্ত সমাজ গড়তে কটিয়াদীতে প্রীতি ফুটবল ম্যাচ। কালের খবর

মাদকমুক্ত সমাজ গড়তে কটিয়াদীতে প্রীতি ফুটবল ম্যাচ। কালের খবর

 

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি, কালের খবর :

মাদকের থাবা থেকে যুবসমাজকে রক্ষা করার লক্ষ্যে সামাজিক সাংস্কৃতিক সংগঠন আলোর ঝলকের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ শুরু হয়েছে।
রোববার (১৩ অক্টোবর) বিকালে
কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার ঐতিহাসিক বৈরাগীর চর উচ্চ বিদ্যালয় মাঠে এ ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও আলোর ঝলকের সিনিয়র সহ -সভাপতি শফিকুল ইসলাম মাষ্টার। এতে উদ্বোধন করেন আলোর ঝলক এর উপদেষ্টা ও
সিনিয়র সাংবাদিক সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোর ঝলকের সাধারণ সম্পাদক মাজহারুল হক, সাবেক সভাপতি কবীর উদ্দিন, বৈরাগীরচর উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া শিক্ষক সিদ্দিকুর রহমান, আব্দুল আউয়াল ফকির, জয়নাল আবেদীন, আলোর ঝলকের তথ্য ও প্রচার সম্পাদক নিশাদ মিয়া, আবু হানিফা, এরশাদ মিয়াসহ আরও অনেকে। প্রীতি ফুটবল ম্যাচটি পরিচালক পরিচালনা করেন আড়িয়াল খাঁ ফুটবল একাডেমির কর্নধার মজিবুর রহমান কাজল।
এসময় উপস্থিত অতিথিরা বলেন, মাদক শুধু নিজের ক্ষতি করে না, পুরো সমাজের ক্ষতি করে। মাদক এবং সন্ত্রাসকে আমরা কখনো আশ্রয়-প্রশ্রয় দেব না। তাই মাদক নিমূলে খেলাধূলার বিকল্প নাই।
খেলায় অংশ নেন আড়িয়াল খাঁ ফুটবল একাডেমি বনাম আলোর ঝলক। ৯০ মিনিটের খেলায় আড়িয়াল খাঁ ফুটবল
একাডেমিকে ৩-২ গোলে পরাজিত করে আলোর ঝলক।
আশেপাশের গ্রাম থেকে খেলা দেখতে আসা দর্শকরা খেলাটি উপভোগ করেন। এ সময় খেলার মাধ্যমে সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলোয়াড় ও দর্শকদের আহ্বান জানানো হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com