সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর
কিশোরগঞ্জে জমি লিখে দিতে অস্বীকৃতি করায় পিতা, মাতাকে ছেলেদের জুতার বারি, বাড়িঘর ভাংচুর। কালের খবর

কিশোরগঞ্জে জমি লিখে দিতে অস্বীকৃতি করায় পিতা, মাতাকে ছেলেদের জুতার বারি, বাড়িঘর ভাংচুর। কালের খবর

 

আব্দুর রউফ ভূঁইয়া, ব্যুরো প্রধান কিশোরগঞ্জ, কালের খবর : কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াল ইউনিয়নের চিকনীরচর এলাকায় জমি লিখে দিতে অস্বীকৃতি করায় বাবা ও মাকে ৩ ছেলের চাপ,জমি লিখে না দেয়ায় বাড়িঘর ভাংচুর ও বোনদের কুপিয়া জখম করেছে ৩ ভাই।

বৃহস্পতিবার দুপুরে কর্শাকড়িয়াল ইউনিয়নের চিকনীরচর এলাকায় এই ঘটনা ঘটেছে।
ঘটনার সুত্রে জানা যায়,৭৫ বছরের বৃদ্ধ আ:কাদিরের চার ছেলে চার মেয়ে।এর মধ্যে ৩ ছেলে নূর মোহাম্মদ,তাজুল ইসলাম,জালাল মিয়া দীর্ঘদিন তাকে জায়গা লিখে দেয়ার জন্য চাপ ও হুমকি প্রদান করে আসছিল।এতে পিতা আ:কাদির রাজি না হওয়ায় ছেলেরা তাকে চর থাপ্পর ও জুতা পিটা করেছে। গত ১১ মে বৃহস্পতিবার দুপুরে ৩ ছেলে আরো কয়েকজন উচ্ছৃঙ্খল প্রতিবেশি লোকদের নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পিতা আ:কাদিরের উপর অতর্কিত হামলা করে।তখন আ:কাদিরের বড় মেয়ে সুফিয়া আক্তার পিতাকে বাচানোর জন্য চেষ্টা করলে আ:কাদিরের ছেলে নূর মোহাম্মদ তার আপন বোনের উপর ধারালো ছুরি দিয়ে আঘাত করে।
এমন সময় আ:কাদিরের স্ত্রী জুমেলা খাতুন তার ৭৫ বয়সের বৃদ্ধ স্বামীকে আঘাতের হাত থেকে বাঁচতে আসলে তাকে ও ছেলেরা আঘাত করে।এ সময় ছেলেরা বাড়িঘর ভাংচুর ও টাকা পয়সা লুটপাট করে।পিতা মাতা ও বোনদের চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে আ:কাদিরের স্ত্রী জুমেলা খাতুন ও তার মেয়ে সুফিয়া আক্তারকে গুরুতর আহত অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন আছে।এ ঘটনায় আ:কাদির তার ৩ ছেলে ও প্রতিবেশি ২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে কিশোরগঞ্জ মডেল থানায়।
এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ বলেন,
লিখিত অভিযোগ পাওয়া সাপেক্ষে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com