শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
গৃহবধুকে নিয়ে যুবকের পলায়ন, অতঃপর…

গৃহবধুকে নিয়ে যুবকের পলায়ন, অতঃপর…

কালের খবর ডেস্ক :

গৃহবধুকে নিয়ে পালিয়ে ‌যাওয়ার অভিযোগে কড়া মাসুল দিতে হলো বিহারের এক ‌যুবককে। শুধু মারধরই নয়, অ্যাসিড ঢেলে নষ্ট করে দেওয়া হলো তার দুটি চোখই।

বিহারের সমস্তিপুরের এক ‌যুবক (৩০) কাজ করতেন বেগুসরাইয়ে এক কৃষকের বাড়িতে। সেখানে তিনি ট্রাক্টর চালাতেন। বহুদিন কাজ করার সুবাদে মালিকের স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে ওই ‌যুবকের। গত ৬ ফেব্রুয়ারি মালিকের স্ত্রীর সঙ্গে তিনি বাড়ি ছাড়েন। এর পরিণতি হলো ভয়ঙ্কর‍।

স্ত্রী পালিয়ে ‌যাওয়ার পর ওই ‌যুবকের নামে থানায় অপহরণের অভি‌যোগ করেন ওই কৃষক। গত ১৬ ফেব্রুয়ারি মহকুমা আদালতে এসে জবানবন্দি দেন ওই নারী। পাশাপাশি স্বামীর কাছে ফিরে আসার আর্জি করেন পলাতক নারী। কেন ওই নারী ফিরে এলেন তার কোনো কারণ জানা ‌যায়নি।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com