মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর

সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক ডেভেলপার প্রতিষ্ঠানের মালিকের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে স্থানীয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা। দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ রবিবার সকালে জীবনের নিরাপত্তা চেয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন ওই ব্যবসায়ী।

Kalerkantho

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও সাজু ডেভেলপার কম্পানির ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সাজু সানারপাড় এলাকায় একটি জমি ক্রয় করেন। ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি ঈমান আলী ও তার সহযোগীরা ব্যবসায়ী শাহজাহান সাজুর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে তারা ব্যবসায়ীকে মেরে লাশ নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয়।
শাহজাহান সাজু কালের কণ্ঠকে জানান, সম্প্রতি আমার ক্রয়কৃত সানারপাড় এলাকায় একটি জমিতে বাউন্ডারি নির্মাণ করতে গেলে ওই এলাকার সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী  ও চাঁদাবাজ ঈমান আলী ও তার লোকজন আমার কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। আমাকে চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেয়। এতে আমি জীবনের নিরাপত্তাহীনতায় চরম আতঙ্কে দিন কাটাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে ঈমান আলী কালের খবরকে জানান, আমি কারো কাছ থেকে চাঁদা দাবি করিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান কালের খবরকে জানান, সাজু ডেভেলপারের ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সাজু বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ঈমান আলীর বিরুদ্ধে ইতিপূর্বেও কয়েকটি অভিযোগ পেয়েছি আমরা। চাঁদাবাজির বিষয়টি নিয়ে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা কালের খবরকে জানান, চাঁদাবাজির সঙ্গে জড়িতদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না। খুব শিগগিরই এ সকল চাঁদাবাজদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com