শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
ফায়ারফাইটারের হাতে তুলে দেয়া হলো রোটারি অ্যাওয়ার্ড ———————

ফায়ারফাইটারের হাতে তুলে দেয়া হলো রোটারি অ্যাওয়ার্ড ———————

২৯-০৫-২০২২
৫ ফায়ারফাইটারের
হাতে তুলে দেয়া হলো
রোটারি অ্যাওয়ার্ড
———————
ধানমণ্ডি রোটারি অদম্যক্লাব আয়োজিত ভকেশনাল অ্যাওয়ার্ড ২০২১-২২ লাভ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫ জন অকুতোভয় কর্মী। ২৯ মে রবিবার ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁ হোটেলে রোটারি ক্লাব ধানমণ্ডি আয়োজিত ‘ভকেশনাল এক্সসিলেন্স সার্ভিস অ্যাওয়ার্ড গিভিং সিরোমনি’ শিরোনামের অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে সম্মাননা ও সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রোটারি ইন্টারন্যাশনালের ডিসট্রিক্ট গভর্নর ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকীসহ অন্যরা। একই অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ডপ্রাপ্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্য, নার্স, উদ্যোক্তা এবং দুজন অদম্য মেধাবী শিক্ষার্থীকেও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অগ্নিনির্বাপণ ও উদ্ধারকাজে অসীম সাহসিকতা প্রদর্শন ও জান-মাল রক্ষায় বিগত বছরে প্রশংসনীয় ভূমিকা রাখায় ৩ জন ফায়ারফাইটার ও ২ জন ডুবুরিকে রোটারি অ্যাওয়ার্ডের জন্য ফায়ার সার্ভিস অধিদপ্তর থেকে মনোনিত করা হয়। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর থেকে উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব ওহিদুল ইসলাম, সহকারী পরিচালক (অপারেশন) জনাব মোঃ মানিকুজ্জামান, উপসহকারী পরিচালক (মিডিয়া সেল) জনাব মোঃ শাহজাহান শিকদার এবং অ্যাওয়ার্ডপ্রাপ্তরা অংশগ্রহণ করেন। অধিদপ্তরের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্যে ফায়ার সার্ভিসের কর্মীদের রোটারি অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে পেশাগত কাজে উৎসাহ ও অনুপ্রেরণা দেয়ার জন্য রোটারি ক্লাবের সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব ওহিদুল ইসলাম।

রোটারি ক্লাব ধানমণ্ডি প্রদত্ত ভকেশনাল অ্যাওয়ার্ডপ্রাপ্ত ফায়ার সার্ভিসের সদস্যরা হলেন : ঢাকার ভাষানটেক ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান (৯০৭৪); চট্টগ্রামের সিইপিজেড ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব জনাব মোঃ রুবেল (৯৭২৫), ঈশ্বরদীর ইপিজেড ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব মোঃ আব্দুল মালেক (৭৬৯৯), বরিশাল ফায়ার স্টেশনের ডুবুরি জনাব মোঃ আব্দুল্লাহ (৫০৩৮৩৫) এবং নিকলী স্থল-কাম-নদী ফায়ার স্টেশনের ডুবুরি জনাব মোঃ কবির হোসেন (১৩৪৮৯)। খবর-ফায়ার সার্ভিস মিডিয়া সেল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com