রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ…সড়ক ও সেতুমন্ত্রী

বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ…সড়ক ও সেতুমন্ত্রী

কালের খবর প্রতিবেদক : আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হঠাৎ করে বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা বাতিল নিয়ে প্রশ্ন তুলেছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ প্রকল্পের সুপার স্ট্রাকচার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাতের আঁধাওে দলীয় গঠনতন্ত্রেও ৭ ধারা তুলে নেয়ায় প্রমান হয়েছে বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ।
সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার যে রায় আদালত দিয়েছে তা দুর্নীতিবাজ রাজনীতিকদের জন্য একটা সতর্কবার্তা। রাজনীতি মানুষের কল্যানের জন্য, দেশের উন্নয়নের জন্য নিজের জন্য নয় বলে মনে করেন এ রাজনীতিক।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com