বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আমির হুসেন বাবুল সাময়িক বহিষ্কার

শ্যামগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আমির হুসেন বাবুল সাময়িক বহিষ্কার

কালের খবর (মোঃ কবির হোসেন) : ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব আমির হুসেন বাবুল। বি,এন,পি থেকে নির্বাচিত ইউনিয়ন পরিষদের একমাত্র চেয়ারম্যান।। স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের এক প্রজ্ঞাপনে আদেশ জারির মাধ্যমে তাকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে।
গত মঙ্গলবার (৩০/০১)ওই মন্ত্রালয়ের স্থানীয় সরকার বিভাগরে উপসচিব মোঃ মাহাবুবুর রহমান স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনটি ওয়েবসাইটে প্রকাশ করা হয়।
সুত্র জানায়, ওই চেয়ারম্যানের বিরুদ্ধে আওয়ামীলীগ নেতা শাহজান সিরাজের দায়ের করা নবীনগর থানায় মামলা নং- ৫২/২০১৭ এবং ৬১/২০১৭ এর অভিযোগে তার ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোণে সমীচীন নয় মর্মে ও জনস্বার্থের পরিপন্থী বিধায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ )আইন ২০০৯ এর ৩৪ উপধারা (১)অনুযায়ী মোঃ আমির হোসেন বাবুলকে চেয়ারম্যানের পদ হতে সাময়িক বরখাস্ত করে।
বহিষ্কারাদেশ ওয়েবসাইটে প্রকাশিত হলেও নবীনগরের স্থানীয় সরকার বিভাগ ও চেয়ারম্যান অামির হুসেন বাবুল কেউ এ বিষয়ে এখনো অবগত হননি বা এরকম কোনো অাদেশ এখনো পাননি বলে জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com