বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
গফরগাঁওয়ে প্রবাসীর স্ত্রী মুক্তা বেগমের পরকীয়ায় ভাসুর খুন। কালের খবর

গফরগাঁওয়ে প্রবাসীর স্ত্রী মুক্তা বেগমের পরকীয়ায় ভাসুর খুন। কালের খবর

ময়মনসিংহ প্রতিনিধি, কালের খবর :

ময়মনসিংহের গফরগাঁওয়ে গৃহবধূর পরকীয়ার জেরে তার ভাসুর খুন হয়েছেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার গফরগাঁওয়ের পাগলার টামাহবুব ঙ্গাব ইউনিয়নের দোবাসিয়া গ্রামে।

পুলিশ এ ঘটনায় প্রবাসী এখলাসের স্ত্রী মুক্তা বেগম ও তার প্রেমিক ওসমানকে গ্রেপ্তার করেছে।

পাগলা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দুবাসিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী এখলাস মিয়ার স্ত্রী মুক্তার সঙ্গে প্রতিবেশী ওসমানের পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এদিকে এখলাস মালয়েশিয়া থাকা অবস্থায় এক বছর আগে তার স্ত্রী মুক্তা একটি ছেলে সন্তানের জন্ম দেন। মুক্তার পরকীয়া নিয়ে দুই পরিবারের মাঝে একাধিকবার সালিশি বৈঠক হয়। ঈদুল আজহার ছুটিতে মালয়েশিয়া থেকে এখলাস বাড়িতে আসেন। মঙ্গলবার সকালে আবারও বিচার সালিশে বসে দুই পরিবারের লোকজন। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রবাসী এখলাসের বড় ভাই রফিকুল ইসলাম রুহিতের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন পরকীয়া প্রেমিক ওসমান। এতে ঘটনাস্থলেই রুহিত মারা যান। খবর পেয়ে পাগলা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয় টাঙ্গাব ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, পরকীয়ার জের ধরেই এ হত্যাকাণ্ডটি ঘটেছে। তিনি জানান, এর আগে তিনি এ নিয়ে একাধিকবার সালিশ করেছেন। কিন্তু দুজনের পরকীয়া বন্ধ করতে পারেননি।

এ ব্যাপারে পাগলা থানার ওসি শাহিনুজ্জামান বলেন, ঘটনাটি দুই পরিবারের পূর্ব বিরোধের জের ধরে ঘটেছে। এ ঘটনায় ঘাতক ওসমান ও মুক্তাকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মেয়ে শাহানাজ বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com