শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
প্রযোজক আমাকে এক রাতে শোয়ার কথা বলেছিলেন ! অভিনেত্রী শ্রুতি মারাঠে। কালের খবর

প্রযোজক আমাকে এক রাতে শোয়ার কথা বলেছিলেন ! অভিনেত্রী শ্রুতি মারাঠে। কালের খবর

কালের খবর বিনোদন ডেস্ক :: সিনেমা জগতে কান পাতলে একটা শব্দ শোনা যায় ‘কম্প্রোমাইজ’। অভিনেত্রীদের কিছু পেতে গেলে কিছু দিতে হবে গোছের এক আদিম তত্ত্ব। যার শিকার সিনেমা জগতের অনেক অভিনেত্রী। এমনই এক অভিজ্ঞতার কথা সামনে এনে বোমা ফাটালেন ভারতের মারাঠি সিনেমা সহ হিন্দি সিনেমা বা সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রুতি মারাঠে। নিজের ইন্সটাগ্রাম পেজে তিনি একটি ভয়ংকর অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

শ্রুতি দাবি করেছেন, তিনি তখন একটি সিনেমার লিড রোলের জন্য অডিশন দিতে গিয়েছিলেন। সেখানে প্রযোজক তাঁর সঙ্গে প্রথমে পেশাগত কথা বললেও পরে কম্প্রোমাইজ, একটি রাত শব্দগুলি ঘুরিয়ে ফিরিয়ে বলতে থাকেন। ওই প্রযোজক আসলে তাঁকে কী বলতে চাইছেন তা বুঝতে অসুবিধা হয়নি শ্রুতির। প্রযোজক তাঁকে রাতে শোয়ার কথা বলছেন! সেকথা শোনার পর কড়া জবাব তো তিনি দেনই, সেইসঙ্গে বাইরে এসে সকলকে কথাটা জানিয়েও দেন। তবে ওই প্রযোজক কে ছিলেন তা জানাননি শ্রুতি।

শ্রুতি এটাও জানান তাঁর প্রথম জীবনে তিনি একটি দক্ষিণী সিনেমায় অভিনয় করছিলেন। সেখানে তাঁকে বিকিনি পড়ে অভিনয় করতে বলা হয়। তিনি তা মেনেও নেন। কিন্তু পরবর্তীকালে তার জন্য বহুভাবে মানুষের কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। অনেক মানুষ জানেননা যে অভিনেতা অভিনেত্রীদের এমন অনেক কিছুই তাঁকে ইচ্ছা না হলেও করতে হয়। সে সময়ে তিনি একটি সিনেমায় অভিনয়ের সুযোগ পাচ্ছিলেন। তাই সেটা মেনে নেন। যার জন্য তাঁকে এখনও ‘ট্রোল’ হতে হয়।

গত বছর অভিনেত্রী তনুশ্রী দত্ত যে হ্যাশট্যাগ মিটু আন্দোলনের ঢেউ ভারতে তুলে দিয়েছিলেন, সেই রাস্তায় হেঁটে এখনও পর্যন্ত অনেক অভিনেত্রীই তাঁদের পেশাগত জীবনের লালসার শিকারের কাহিনি তুলে ধরেছেন। অনেকে জানিয়েছেন সুযোগ ছেড়েও কীভাবে তাঁরা এই কাস্টিং কাউচের ধারাবাহিকতা মেনে নেননি। তারই সাম্প্রতিকতম উদাহরণ শ্রুতি মারাঠে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com