রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
রাজবাড়ীর সত্যজিৎপুরে অস্ত্রসহ বিএনপি নেতা আটক

রাজবাড়ীর সত্যজিৎপুরে অস্ত্রসহ বিএনপি নেতা আটক

কালের খবর নিউজ:

রবিবার বিকালে রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ বিএনপির সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খানকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। লিয়াকত আলী খান বাহাদুরপুর ইউপির সেনগ্রামের মৃত আমান আলী খানের ছেলে।
ডিবি পুলিশের এসআই মো. নিজাম উদ্দিন জানান, রবিবার বিকালে রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার সত্যজিৎপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানান।আটকের সময় তার কাছ থেকে পাওয়া দুইটি ওয়ান শুটারগান, একটি নাইন এমএম পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com