রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
হাওড়ার রাস্তায় ভাবির গায়ে অ্যাসিড নিক্ষেপ করল দেবর। কালের খবর

হাওড়ার রাস্তায় ভাবির গায়ে অ্যাসিড নিক্ষেপ করল দেবর। কালের খবর

কালের খবর প্রতিবেদক  :

অ্যাসিড নিক্ষেপ করে ভাবিকে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। গতকাল রবিবার সরস্বতী পূজোর দুপুরে ঘটনাটি ঘটেছে ভারতের হাওড়ার টিকিয়াপাড়া এলাকার নুর মহম্মদ মুন্সি লেনে।

পুলিশ বলছে, গতকাল দুপুর আড়াইটা নাগাদ রাজাবাজারে বিয়েবাড়ি যাবেন বলে মেয়ে শবনম পারভিনকে নিয়ে বেলিলিয়াস রোডের মুরগি গলির সামনে টোটোর অপেক্ষায় দাঁড়িয়েছিলেন জামিরা বেগম নামে ওই নারী।

অভিযোগে বলা হয়েছে, হঠাৎ তার দিকে ছুটে এসে একটি বোতল থেকে অ্যাসিড ছুঁড়ে মারে ওই নারীর দেবর রাজু আনসারি। যন্ত্রণায় জামিরা চিৎকার শুরু করলে স্থানীয় বাসিন্দারা দৌড়ে এসে রাজুকে ধরে ফেলেন। শুরু হয় গণধোলাই। খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে। আটক রাজুকে আজ, সোমবার আদালতে তোলার কথা।

গুরুতর জখম অবস্থায় জামিরাকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই নারীর ডান গাল থেকে ঘাড়ের অনেকটা অংশ সম্পূর্ণ ঝলসে গেছে।
সোমবার বিকেলে হাসপাতালে শুয়ে জামিরা বলেন, স্ত্রী মারা যাওয়ার পরে রাজু ছেলেমেয়েদের নিয়ে থাকত। মাঝখানে বাইরে বেড়াতে গিয়েছিল। ফিরে এসে প্রচণ্ড মদ্যপান শুরু করে। বাধা দিলে গালিগালাজ করত। ছেলেমেয়েদেরও মারধর করত।

ওই গৃহবধূর জামাই সমীরুদ্দিন বলেন, সম্প্রতি আগরায় গিয়ে মারপিট করে ডান হাত ভেঙেছিল। আমরা গিয়ে ওকে নিয়ে আসি। এখানে এসেও এমন কাণ্ড করল।

স্থানীয়রা বলছেন, একটি পরিবহণ সংস্থায় কাজ করত রাজু। কিন্তু হাত ভাঙার পরে সেই কাজ চলে যায় তার। তার পর থেকেই রাজু মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। নেশাও করতে শুরু করে।

পুলিশের ধারণা, নেশাগ্রস্ত অবস্থায় সে এমন কাণ্ড ঘটিয়েছে। রবিবার তার ভাই আমিরুল আনসারির বাড়িতে গিয়ে জামিরাকে গালগালাজ করতে শুরু করে রাজু। বাড়ির লোকজন তাকে বের করে দেন। এর পরেই জামিরা যখন মেয়ের সঙ্গে রাস্তায় দাঁড়িয়েছিলেন, সে সময় রাজু এসে তাকে অ্যাসিড ছুড়ে মারে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com