শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী শ্রীপুরে সাবেক এমপি এডভোকেট রহমত আলীর ১ম মৃত্যু বার্ষিকী ও স্বরনসভা অনুষ্ঠিত। কালের খবর সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট রহমত আলীর প্রথম মৃত্যু বার্ষিকী আগামীকাল। কালের খবর
পাবনায় ধানের শীষ প্রতীকের কর্মীকে প্রচারকালে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। কালের খবর

পাবনায় ধানের শীষ প্রতীকের কর্মীকে প্রচারকালে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। কালের খবর

মো. নাজমুল হক, পাবনা প্রতিনিধি,কালের খবর : পাবনা সদর উপজেলায় ধানের শীষ প্রতীকের প্রচার গাড়িতে হামলা এবং প্রচার কর্মী মোঃ হৃদয় খান (২২) কে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা।

আজ সোমবার (১৭ নভেম্বর) বিকাল ৪টার দিকে তারাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত প্রচার কর্মী মোঃ হৃদয় খান তারাবাড়িয়া গ্রামের সাইদ খানের ছেলে।

সন্ত্রাসীর হলেন- নাসিম (৩০), শরীফ, আজিজুল, ওমর এবং এদের সহযোগীরা।

প্রেস বিজ্ঞতিতে পাবনা জেলা জামায়াতের প্রচার সম্পাদক আবদুর রব বলেন, আজ সোমবার বিকেলে ধানের শীষের প্রচারকালে কয়েকজন অতর্কিতভাবে হৃদয়ের ওপর আক্রমণ করে এলোপাতাড়ি মারধর করে।
পরে সন্ত্রাসী শরীফ তাকে ছুরিকাঘাত করে দ্রুত সটকে পড়ে।

এ সময় এলাকাবাসী হৃদয়কে উদ্ধার করে আপনার সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনার তীব্র নিন্দা করেছেন ধানের শীষ প্রতীকের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল হোসাইন সহ জেলা জামায়াতের নেত্রীবৃন্দ। সেই সাথে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com