শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
পাবনায় ধানের শীষ প্রতীকের কর্মীকে প্রচারকালে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। কালের খবর

পাবনায় ধানের শীষ প্রতীকের কর্মীকে প্রচারকালে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। কালের খবর

মো. নাজমুল হক, পাবনা প্রতিনিধি,কালের খবর : পাবনা সদর উপজেলায় ধানের শীষ প্রতীকের প্রচার গাড়িতে হামলা এবং প্রচার কর্মী মোঃ হৃদয় খান (২২) কে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা।

আজ সোমবার (১৭ নভেম্বর) বিকাল ৪টার দিকে তারাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত প্রচার কর্মী মোঃ হৃদয় খান তারাবাড়িয়া গ্রামের সাইদ খানের ছেলে।

সন্ত্রাসীর হলেন- নাসিম (৩০), শরীফ, আজিজুল, ওমর এবং এদের সহযোগীরা।

প্রেস বিজ্ঞতিতে পাবনা জেলা জামায়াতের প্রচার সম্পাদক আবদুর রব বলেন, আজ সোমবার বিকেলে ধানের শীষের প্রচারকালে কয়েকজন অতর্কিতভাবে হৃদয়ের ওপর আক্রমণ করে এলোপাতাড়ি মারধর করে।
পরে সন্ত্রাসী শরীফ তাকে ছুরিকাঘাত করে দ্রুত সটকে পড়ে।

এ সময় এলাকাবাসী হৃদয়কে উদ্ধার করে আপনার সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনার তীব্র নিন্দা করেছেন ধানের শীষ প্রতীকের প্রার্থী প্রিন্সিপাল ইকবাল হোসাইন সহ জেলা জামায়াতের নেত্রীবৃন্দ। সেই সাথে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com