সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পোতাজিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ সম্পাদক রাসেল শেখ। কালের খবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৪’ঔষধ ফার্মেসীকে জরিমানা। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংয়ে চার হাজার কেজি ঝাটকা ইলিশ উদ্ধার। কালের খবর বেগুনী রঙের ধান চাষ করে সফল কৃষক এনামুল। কালের খবর বাংলাদেশি ভেবে ভারতীয় যুবককে গুলি করল বিএসএফ। কালের খবর সীতাকুণ্ডে বাড়বকুণ্ড ইউনিয়নে অস্ত্র ও মাদক উদ্ধার। কালের খবর ঝিনাইদহে পেয়াজের বাম্পার ফলন; কৃষকের মুখে হাসি। কালের খবর নবীনগরে মুজিববর্ষে গৃহহীনদের গৃহ নির্মান প্রকল্প শেষ পর্যায়ে, গৃহহীন সুবিধাভোগীরা মহাখুশি। কালের খবর ফুলবাড়ীতে ভবন নির্মাণে অনিয়ম, এলাকাবাসীর বাধা। কালের খবর বাংলাদেশ প্রেস ক্লাব শ্রীপুর উপজেলা শাখার কমিটি গঠন। কালের খবর
কদমতলীর জুরাইনে জমজমাট ভাসমান জুয়া বানিজ্য। কালের খবর

কদমতলীর জুরাইনে জমজমাট ভাসমান জুয়া বানিজ্য। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : জুরাইন রেল গেট থেকে ৩০০ গজ দূরত্বে র্ফানিচার মার্কেটের সামনে চলছে জমজমাট জুয়া বানিজ্য । জুয়ারী সোহেল সহ এখানে একাধিক জুয়ারীরা সেন্ডিকেট করে এই জুয়া বানিজ্য চালাচ্ছে এ বিষয়ে মাদক ব্যাবসায়ী ও জুয়ারী সোহেল জানান, আমরা এই বানিজ্য চালাচ্ছি এটা সবাই জানে সাংবাদিক, পুলিশ, মানবঅধিকার কর্মী ও স্থানীয় পাতিনেতা সহ সবাইকে যে যত বড় তাকে ঐ পরিমান টাকা চাদা দি ।সরেজমিনে গিয়ে দেখা যায়, কদমতলী থানার ওসি (তদন্ত) আনুমানিক বিকাল ৪.৩০ মিনিটের সময় গাড়ি নিয়ে হাজির হন এবং জুয়াবোর্ডের জুয়ারীরা তাকে ম্যানেজ করে পাঠিয়ে দেন। পরবর্তীতে আবার শুরু হয় রমরমা জুয়া বানিজ্য ।
এ বিষয়ে জুয়ারী সোহেল আহংকার করে বলেন, পুলিশ এখানে আসছে আবার চলে গেছে । এ বিষয়ে ওসি তদন্তের মোবাইলে বারবার ফোন করেও ফোনে পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com