শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ নিহত ৫। কালের খবর সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর সখীপুরে ফাঁসিতে ঝুঁলে যুবকের আত্মহত্যা। কালের খবর ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নোমানী, সম্পাদক সোহেল। কালের খবর রবীন্দ্র কাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার অনন্য ক্ষেত্র- সংস্কৃতি প্রতিমন্ত্রী। কালের খবর ভোলার ভূমিহীন নেত্রী বকুলকে কুপিয়ে নৃশংস হত্যা ও বড় বোন মুকুল বেগম জখমে ক্ষত-বিক্ষত। কালের খবর সিরাজগঞ্জে দ্রুত এগিয়ে চলছে মডেল মসজিদ নির্মাণ কাজ। কালের খবর বাঘারপাড়ার গাছিরা ব্যাস্ত সময় পার করছে খেজুর গাছ পরিচর্যায়। কালের খবর এসএসসি পরীক্ষায় পাসের হারে শীর্ষে যশোর বোর্ড। কালের খবর অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর
আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আলী আসরাফ আখন্দ, কালের খবর :

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সাবেক সভাপতি কিংবদন্তি কন্ঠ শিল্পী মো: আব্দুল জব্বারের আজ প্রথম মৃত্যু বার্ষিকী।গত বছর এই দিনে তিনি কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ্সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর সমাধিতে শ্রদ্ধান্জ্ঞলি,ফাতেহাপাঠ, কোরানখানি, বাসায় ও সংগঠনের পক্ষ থেকে কাঙ্গালী ভোজ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল শিল্পকলা একাডেমিতে তাঁর স্মরন সভার আয়োজন করা হয়। আজ বাংলাদেশ বেতার ও টেলিভিশন তাঁর উপর বিশেষ অনুষ্ঠান প্রচার করবে। পত্র পত্রিকায় বিশেষ নিবন্ধন ছাপা হচ্ছে।তাঁর মতো একজন কন্ঠযোদ্ধার মৃত্যুতে সাংস্কৃতিক জগতের অনেক ক্ষতি সাধীত হয়েছে।
আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন। আমিন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com