বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নড়বড়ে সাঁকোতে হাজারও মানুষের পারাপার তাড়াশ উপজেলার গ্রামগুলোতে বিদ্যুতের লোডশেডিং ভয়াবহ রূপ নিয়েছে। বাংলাদেশী তৈরি টুটু পিস্তল, চাইনিজ কুড়াল ৫০০ গ্রাম গাঁজা সহ কিশোর গ্যাং এর ৪ সদস্য গ্রেফতার। কালের খবর যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর
আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আলী আসরাফ আখন্দ, কালের খবর :

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সাবেক সভাপতি কিংবদন্তি কন্ঠ শিল্পী মো: আব্দুল জব্বারের আজ প্রথম মৃত্যু বার্ষিকী।গত বছর এই দিনে তিনি কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ্সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর সমাধিতে শ্রদ্ধান্জ্ঞলি,ফাতেহাপাঠ, কোরানখানি, বাসায় ও সংগঠনের পক্ষ থেকে কাঙ্গালী ভোজ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল শিল্পকলা একাডেমিতে তাঁর স্মরন সভার আয়োজন করা হয়। আজ বাংলাদেশ বেতার ও টেলিভিশন তাঁর উপর বিশেষ অনুষ্ঠান প্রচার করবে। পত্র পত্রিকায় বিশেষ নিবন্ধন ছাপা হচ্ছে।তাঁর মতো একজন কন্ঠযোদ্ধার মৃত্যুতে সাংস্কৃতিক জগতের অনেক ক্ষতি সাধীত হয়েছে।
আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন। আমিন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com