শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গর্ত খানাখন্দে ভরা চরম ভোগান্তিতে এলাকাবাসী। কালের খবর নবীনগরে জিনদপুর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন। কালের খবর বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান। কালের খবর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর
আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আলী আসরাফ আখন্দ, কালের খবর :

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সাবেক সভাপতি কিংবদন্তি কন্ঠ শিল্পী মো: আব্দুল জব্বারের আজ প্রথম মৃত্যু বার্ষিকী।গত বছর এই দিনে তিনি কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ্সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর সমাধিতে শ্রদ্ধান্জ্ঞলি,ফাতেহাপাঠ, কোরানখানি, বাসায় ও সংগঠনের পক্ষ থেকে কাঙ্গালী ভোজ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল শিল্পকলা একাডেমিতে তাঁর স্মরন সভার আয়োজন করা হয়। আজ বাংলাদেশ বেতার ও টেলিভিশন তাঁর উপর বিশেষ অনুষ্ঠান প্রচার করবে। পত্র পত্রিকায় বিশেষ নিবন্ধন ছাপা হচ্ছে।তাঁর মতো একজন কন্ঠযোদ্ধার মৃত্যুতে সাংস্কৃতিক জগতের অনেক ক্ষতি সাধীত হয়েছে।
আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন। আমিন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com