শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে এসিল্যান্ডের অভিযানে ২০ হাজার ৪ শত টাকা জরিমানা। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে স্বর্নলংকারসহ নগদ টাকা চুরি! তাড়াশে তুষ ও হারিকেন পদ্ধতিতে উৎপাদিত হচ্ছে হাঁসের বাচ্চা বিক্রি হচ্ছে সারাদেশে। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত। কালের খবর নবীনগরে লাইসেন্স মেয়াদোত্তীর্ণ প্রাইভেট হাসপাতালকে ইউএনও এর অর্থদন্ড। কালের খবর শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরেন সৈয়দ নজরুল ইসলাম। কালের খবর জিল্লার রহমান সাবেক সচিব তিন হাজার মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা। কালের খবর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন পলাশবাড়ীর এম.এ রব মিয়া। কালের খবর শাহজাদপুরে জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন দিবস পালিত। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ইনোসাইটস শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। কালের খবর
‘ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা হলো মানুষের সেবার জন্য। কালের খবর

‘ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা হলো মানুষের সেবার জন্য। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  :

ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা হলো মানুষের সেবার জন্য। বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, মানুষের চোখে যদি আলো দিতে পারি এর চেয়ে ভালো কিছু আর হতে পারে না। মানুষের সেবা করাই আমাদের মূল লক্ষ্য।
বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জে স্থাপিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব মো. নজিবুর রহমান।
গোপালগঞ্জ জেলার চারপাশে ৮টি জেলার ২০টি উপজেলায় কমিউনিটি সেন্টার স্থাপন করা হয়।
প্রধানমন্ত্রী বলেন, শুধু গোপালগঞ্জে নয়, সারাদেশের মানুষের চিকিৎসাসেবা দেয়ার জন্য কমিউনিটি ক্লিনিক করেছি। এর মাধ্যমে চিকিৎসাসেবা মানুষের দোর গোড়ায় পৌঁছেছে। চিকিৎসাসেবা হলো মহৎ কাজ। এটা আমরা মানুষকে দিতে পারছি। এর চেয়ে ভালো কাজ আর হতে পারে না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com