সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর বাঘারপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ – বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন। কালের খবর বেনাপোলে ৭টি আগ্নেয়াস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বিএনপি সকল সম্প্রদায়ের মানুষের পাশে ছিল, দুর্গাপূজায় বস্ত্র বিতরণে : আমীর খসরু। কালের খবর। মাদারীপুরে আসাফো’র সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর ফরিদপুর চাঁদাবাজির অভিযোগে ৩ ছাত্রলীগ নেতাকর্মী গ্রেপ্তার। কালের খবর
‘ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা হলো মানুষের সেবার জন্য। কালের খবর

‘ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা হলো মানুষের সেবার জন্য। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  :

ক্ষমতা ভোগের জন্য নয়, ক্ষমতা হলো মানুষের সেবার জন্য। বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, মানুষের চোখে যদি আলো দিতে পারি এর চেয়ে ভালো কিছু আর হতে পারে না। মানুষের সেবা করাই আমাদের মূল লক্ষ্য।
বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জে স্থাপিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব মো. নজিবুর রহমান।
গোপালগঞ্জ জেলার চারপাশে ৮টি জেলার ২০টি উপজেলায় কমিউনিটি সেন্টার স্থাপন করা হয়।
প্রধানমন্ত্রী বলেন, শুধু গোপালগঞ্জে নয়, সারাদেশের মানুষের চিকিৎসাসেবা দেয়ার জন্য কমিউনিটি ক্লিনিক করেছি। এর মাধ্যমে চিকিৎসাসেবা মানুষের দোর গোড়ায় পৌঁছেছে। চিকিৎসাসেবা হলো মহৎ কাজ। এটা আমরা মানুষকে দিতে পারছি। এর চেয়ে ভালো কাজ আর হতে পারে না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com