মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
যে বক্তব্যে মক্কার ইমাম গ্রেপ্তার। কালের খবর

যে বক্তব্যে মক্কার ইমাম গ্রেপ্তার। কালের খবর

কালের খবরর ডেস্ক :

মক্কার গ্র্যান্ড মসজিদের (মসজিদুল হারাম) ইমাম ও খতিব শাইখ সালেহ আত তালিবকে গ্রেপ্তার করেছে সৌদি প্রশাসন। সম্প্রতি তাঁর নামে একটি বক্তব্য প্রচারিত হয় যা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এই পরিপ্রেক্ষিতে মক্কার ইমামকে গ্রেপ্তার করা হয়েছে।
শাইখ সালেহ আত তালিবের গ্রেপ্তারের পর সৌদি সরকারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় শুরু হয়েছে। যে বক্তব্যের কারণে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে সেটি তাঁর দেয়া বক্তব্য কি-না তা নিয়ে বিতর্ক রয়েছে।

যা ছিল তাঁর বক্তব্যে-

‘তোমরা আল্লাহর নাফরমান এবং যারা এই সমাজের মধ্যে অশ্লীলতা ও বেহায়াপনাকে চালু করছে তাদেরকে বয়কট করো। এ কথা আমাদের পূর্বসূরী বড় বড় উলামায়ে কেরামগণ বলে গেছেন।

ওই সমস্ত মানুষদের অনুষ্ঠানকে বর্জন করো যাদের কর্মপদ্ধতি সন্দেহযুক্ত এবং যারা নারীদেরকে রাস্তায় বের করে এবং ড্রাইভিং লাইসেন্সের অনুমতি দেয়। তাদেরকে বয়কট করো৷’

‘যারা নেশাযুক্ত পানীয়কে বৈধতা দান করে তাদেরকে বয়কট করো। গান-বাজনা এবং কমেডি, কৌতুক ও সিনেমার অনুষ্ঠানকে বয়কট করো। ‘

সূত্র: মিডল ইস্ট মনিটর, খালিজ টাইমস

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com