শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফেনী জেলার বক্তার হাট এলাকায় অভিযান চালিয়ে সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। কালের খবর নানা কর্মসূচিতে হাবিবুর রহমান মোল্লার মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর নবীনগরবাসীর স্বপ্নের রূপকার সিদ্দিকুর রহমানের প্রয়াণ দিবস আজ ! কালের খবর ঝিনাইদহের শৈলকুপায় খাল থেকে বিধবা নারীর মরদেহ উদ্ধার। কালের খবর বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ডেমরা থানা প্রেস ক্লাবের ৪ দফা। কালের খবর শ্রীমঙ্গলে প্রকাশ্যে বিক্রি হচ্ছে নিষিদ্ধ পলিথিন, প্রশাসন নিরব। কালের খবর পাংশায় কেজি দরে তরমুজ বিক্রি, ক্রেতাদের অসন্তোস। কালের খবর অসহায় দুস্ত ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী। কালের খবর শ্রীমঙ্গলে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করলেন ড.আব্দুস শহীদ এমপি। কালের খবর নবীনগরে তিনিই মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার : সংবাদ সম্মেলনে আ’লীগ নেতা। কালের খবর
যে বক্তব্যে মক্কার ইমাম গ্রেপ্তার। কালের খবর

যে বক্তব্যে মক্কার ইমাম গ্রেপ্তার। কালের খবর

কালের খবরর ডেস্ক :

মক্কার গ্র্যান্ড মসজিদের (মসজিদুল হারাম) ইমাম ও খতিব শাইখ সালেহ আত তালিবকে গ্রেপ্তার করেছে সৌদি প্রশাসন। সম্প্রতি তাঁর নামে একটি বক্তব্য প্রচারিত হয় যা পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এই পরিপ্রেক্ষিতে মক্কার ইমামকে গ্রেপ্তার করা হয়েছে।
শাইখ সালেহ আত তালিবের গ্রেপ্তারের পর সৌদি সরকারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় শুরু হয়েছে। যে বক্তব্যের কারণে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে সেটি তাঁর দেয়া বক্তব্য কি-না তা নিয়ে বিতর্ক রয়েছে।

যা ছিল তাঁর বক্তব্যে-

‘তোমরা আল্লাহর নাফরমান এবং যারা এই সমাজের মধ্যে অশ্লীলতা ও বেহায়াপনাকে চালু করছে তাদেরকে বয়কট করো। এ কথা আমাদের পূর্বসূরী বড় বড় উলামায়ে কেরামগণ বলে গেছেন।

ওই সমস্ত মানুষদের অনুষ্ঠানকে বর্জন করো যাদের কর্মপদ্ধতি সন্দেহযুক্ত এবং যারা নারীদেরকে রাস্তায় বের করে এবং ড্রাইভিং লাইসেন্সের অনুমতি দেয়। তাদেরকে বয়কট করো৷’

‘যারা নেশাযুক্ত পানীয়কে বৈধতা দান করে তাদেরকে বয়কট করো। গান-বাজনা এবং কমেডি, কৌতুক ও সিনেমার অনুষ্ঠানকে বয়কট করো। ‘

সূত্র: মিডল ইস্ট মনিটর, খালিজ টাইমস

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com