মঙ্গলবার, ০৪ মে ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ডেমরা থানা প্রেস ক্লাবের ৪ দফা। কালের খবর শ্রীমঙ্গলে প্রকাশ্যে বিক্রি হচ্ছে নিষিদ্ধ পলিথিন, প্রশাসন নিরব। কালের খবর পাংশায় কেজি দরে তরমুজ বিক্রি, ক্রেতাদের অসন্তোস। কালের খবর অসহায় দুস্ত ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী। কালের খবর শ্রীমঙ্গলে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করলেন ড.আব্দুস শহীদ এমপি। কালের খবর নবীনগরে তিনিই মাদক ব্যবসার আন্ডারগ্রাউন্ড গডফাদার : সংবাদ সম্মেলনে আ’লীগ নেতা। কালের খবর শ্রমজীবী-ভাসমান মানুষকে মাসব্যাপী ইফতার সামগ্রী দিচ্ছে ‘নতুনধারা’। কালের খবর বিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, অতঃপর.. রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজীর নির্দেশনায় হেলাল উদ্দিনের উদ্যোগে চনপাড়ায় করোনা মহামারী থেকে মুক্তি কামনায় বিশেষ দোয়া । কালের খবর প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মুসল্লীদের মাঝে মাস্ক বিতরণ করেন কাউন্সিলর পলিন। কালের খবর
খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরে অসুস্থ সরকার সেই খবর জানতে দিচ্ছে না তার স্বজনদের : রিজভী। কালের খবর

খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরে অসুস্থ সরকার সেই খবর জানতে দিচ্ছে না তার স্বজনদের : রিজভী। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরে অসুস্থ কিন্তু সরকার সেই খবর তার স্বজন ও দলীয় নেতাকর্মীদের জানতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার অবস্থার দিন দিন অবনতি হচ্ছে অথচ বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যঙ্গোক্তি করছেন বলে অভিযোগ তার।

সোমবার সকালে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্যের পরিস্থিতি বর্ণনা করতে গিয়ে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, কারা কর্তৃপক্ষ দেশনেত্রীর চিকিৎসা নিয়ে শুধু উদাসীনই নয়, সরকারের নির্দেশে কোনো ভয়ঙ্কর মাস্টার প্ল্যানের দিকে এগুচ্ছে কি না তা নিয়ে জনমনে এক বড় প্রশ্ন দেখা দিয়েছে।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়া শারীরিকভাবে কতটুকু গুরুতর সে খবর জানতেও দিচ্ছে না কারা কর্তৃপক্ষ।

গত পরশু দিন পরিবারের সদস্যরা তার সাথে দেখা করতে গেলে কারাকর্তৃপক্ষ বাধা দেয়। অসুস্থতার খবর জানতে পারার পরও তার পরিবারের সদস্যদের কারা ভবনের দ্বিতীয় তলায় গিয়ে দেখা করার অনুমতি দেয়া হয়নি। সংবাদ সম্মেলনে বিএনপির এই নেতা বলেন, আপনারা জানেন, দেশের বিশেষজ্ঞ চিকিৎসকেরা বেশ কিছুদিন আগেই বলেছিলেন, বেগম জিয়া ট্রানজিয়েন্ট স্কিমিং অ্যাটাকে (টিআইএ) ভুগছেন।

বারবার উদ্দেশ্যপ্রণোদিতভাবে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার বিষয়টি শুধু এড়িয়েই যাচ্ছে না বরং জাতীয় সংসদে তুচ্ছ তাচ্ছিল্য করে প্রধানমন্ত্রী বক্তব্য রেখেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতীয় সংসদে বলেছেন বেগম জিয়ার অসুস্থতা না কি বাহানা। প্রধানমন্ত্রী এবং সরকার দলীয় নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ৭৩ বছর বয়স্ক একজন অসুস্থ নারীর প্রতি নারী প্রধানমন্ত্রীর এধরনের ব্যাঙ্গোক্তি করা নারী জাতির জন্য কলঙ্ক।
তার অসুস্থতা এতটাই গুরুতর যে, তিনি নিচতলায় অপেক্ষমাণ স্বজনদের কথা জানতে পেরেও দোতলার নিজ কক্ষ থেকে নেমে আসতে পারেননি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com