সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১১ সন্তানের জনক সেজে উপবৃত্তির টাকা আত্মসাৎ করেছেন প্রধান শিক্ষক। কালের খবর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য হেলেনার ঘনিষ্ঠজনরা আতঙ্কে। কালের খবর কোটালীপাড়ায় অবৈধভাবে চলছে বালু উত্তোলনের মহোৎসব। কালের খবর ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ। কালের খবর সখীপুরে ভাঙ্গা কালভার্টের ভোগান্তিতে কয়েক উপজেলার মানুষ। কালের খবর তাড়াশে শিক্ষক সালামের অনন্য মহতী উদ্যোগ। কালের খবর নবীনগরে কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। কালের খবর দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর নবীনগরের লাউর ফতেহপুরে অসহায় পরিবারকে ঘর দিলেন প্রবাসী ঐক্য সংগঠন। কালের খবর বোয়ালমারীতে দেড় যুগ দরে অন্ধকার কুয়ার মধ্যে শিকল বন্দি রবিউল। কালের খবর
খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরে অসুস্থ সরকার সেই খবর জানতে দিচ্ছে না তার স্বজনদের : রিজভী। কালের খবর

খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরে অসুস্থ সরকার সেই খবর জানতে দিচ্ছে না তার স্বজনদের : রিজভী। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে দীর্ঘদিন ধরে অসুস্থ কিন্তু সরকার সেই খবর তার স্বজন ও দলীয় নেতাকর্মীদের জানতে দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার অবস্থার দিন দিন অবনতি হচ্ছে অথচ বিএনপি চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যঙ্গোক্তি করছেন বলে অভিযোগ তার।

সোমবার সকালে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্যের পরিস্থিতি বর্ণনা করতে গিয়ে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, কারা কর্তৃপক্ষ দেশনেত্রীর চিকিৎসা নিয়ে শুধু উদাসীনই নয়, সরকারের নির্দেশে কোনো ভয়ঙ্কর মাস্টার প্ল্যানের দিকে এগুচ্ছে কি না তা নিয়ে জনমনে এক বড় প্রশ্ন দেখা দিয়েছে।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়া শারীরিকভাবে কতটুকু গুরুতর সে খবর জানতেও দিচ্ছে না কারা কর্তৃপক্ষ।

গত পরশু দিন পরিবারের সদস্যরা তার সাথে দেখা করতে গেলে কারাকর্তৃপক্ষ বাধা দেয়। অসুস্থতার খবর জানতে পারার পরও তার পরিবারের সদস্যদের কারা ভবনের দ্বিতীয় তলায় গিয়ে দেখা করার অনুমতি দেয়া হয়নি। সংবাদ সম্মেলনে বিএনপির এই নেতা বলেন, আপনারা জানেন, দেশের বিশেষজ্ঞ চিকিৎসকেরা বেশ কিছুদিন আগেই বলেছিলেন, বেগম জিয়া ট্রানজিয়েন্ট স্কিমিং অ্যাটাকে (টিআইএ) ভুগছেন।

বারবার উদ্দেশ্যপ্রণোদিতভাবে বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার বিষয়টি শুধু এড়িয়েই যাচ্ছে না বরং জাতীয় সংসদে তুচ্ছ তাচ্ছিল্য করে প্রধানমন্ত্রী বক্তব্য রেখেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতীয় সংসদে বলেছেন বেগম জিয়ার অসুস্থতা না কি বাহানা। প্রধানমন্ত্রী এবং সরকার দলীয় নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ৭৩ বছর বয়স্ক একজন অসুস্থ নারীর প্রতি নারী প্রধানমন্ত্রীর এধরনের ব্যাঙ্গোক্তি করা নারী জাতির জন্য কলঙ্ক।
তার অসুস্থতা এতটাই গুরুতর যে, তিনি নিচতলায় অপেক্ষমাণ স্বজনদের কথা জানতে পেরেও দোতলার নিজ কক্ষ থেকে নেমে আসতে পারেননি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com