মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে স্ত্রীর অধিকার আদায়ে স্বামীর বাড়িতে এক নারীর অনশন। কালের খবর নবীনগরের শাহবাজপুরে মায়ের সাথে অপকর্ম করতে গিয়ে ছেলের হাতে ধরা পড়ল ইউপি সদস্য! কালের খবর পণ্য নয়-কাভার্ড ভ্যানে ছিল যাত্রী, অভিযান চালাল সীতাকুণ্ড ইউএনও। কালের খবর মানবতার টানে রাতের আঁধারে ও ছুটে চলেছেন কেন্দ্রীয় যুবলীগের নেতা আলামিনুল হক। কালের খবর শোক সংবাদ : হাজী শামসুল হক চেয়ারম্যান আর নেই। কালের খবর কুড়িগ্রামের ফুলবাড়ীতে সীমান্তে ৭ বাংলাদেশী আটক। কালের খবর তাড়াশে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেল করোনায় আক্রান্ত এক অসহায় পরিবার। কালের খবর নবীনগরে মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ লঙ্ঘন করায় মোবাইল কোর্টে জরিমানা! কালের খবর সখীপুরে মায়ের মৃত্যু খবর শুনে মেয়ের মৃত্যু। কালের খবর বাংলাদেশের শিক্ষাখাত : বিষণ্ণ বেদনায় আক্রান্ত এক দীর্ঘশ্বাসের নাম। কালের খবর
ঘুষের টাকাসহ আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান হাতেনাতে আটক। কালের খবর

ঘুষের টাকাসহ আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান হাতেনাতে আটক। কালের খবর

কালের খবর ডেস্ক : ঘুষের টাকাসহ পাবনার আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে (৩১) হাতেনাতে আটক করেছে পাবনা দুদক সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকেও (৩২) আটক করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিস থেকে তাদের আটক করা হয়। আটক সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান শেরপুরের কোটেরচর গ্রামের আবুল বাশারের মেয়ে। আশরাফুল আলমের বাড়ি পাবনার চাটমোহর উপজেলায়।

বিষয়টি নিশ্চিত করে দুদক পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মওলা বলেন, আটঘরিয়া উপজেলার ৪টি দলিল অবৈধভাবে রেজিস্ট্রির জন্য সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান দলিল লেখক আশরাফুল আলমের মাধ্যমে ১৪ হাজার টাকা ঘুষ নেয়। দলিল গ্রহীতারা ঘুষ না দেয়ায় ইতোপূর্বে তাদের দলিল রেজিস্ট্রি করে দেয়া হয়নি। এ নিয়ে দুদকের কাছে অভিযোগ দেয় ভুক্তভোগীরা।

দুদকের সহকারী পরিচালক গোলাম মওলা আরও বলেন, অভিযোগ পাওয়ার পর দুদক কর্মকর্তারা মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিসে অভিযান চালায়। এ সময় দুদকের টিম ঘুষের ১৪ হাজার টাকাসহ সাব-রেজিস্ট্রারকে হাতেনাতে ধরে ফেলেন এবং জিজ্ঞাসাবাদের জন্য পাবনার কার্যালয়ে নিয়ে আসেন। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকে দৈনিক দলিল রেজিস্ট্রির অতিরিক্ত টাকাসহ আটক করা হয়।

সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান এবং দলিল লেখক আশরাফুল আলমকে দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পাবনার আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান দুদকের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com