রবিবার, ২২ মে ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
ঘুষের টাকাসহ আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান হাতেনাতে আটক। কালের খবর

ঘুষের টাকাসহ আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান হাতেনাতে আটক। কালের খবর

কালের খবর ডেস্ক : ঘুষের টাকাসহ পাবনার আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহানকে (৩১) হাতেনাতে আটক করেছে পাবনা দুদক সমন্বিত কার্যালয়ের কর্মকর্তারা। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকেও (৩২) আটক করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিস থেকে তাদের আটক করা হয়। আটক সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান শেরপুরের কোটেরচর গ্রামের আবুল বাশারের মেয়ে। আশরাফুল আলমের বাড়ি পাবনার চাটমোহর উপজেলায়।

বিষয়টি নিশ্চিত করে দুদক পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মওলা বলেন, আটঘরিয়া উপজেলার ৪টি দলিল অবৈধভাবে রেজিস্ট্রির জন্য সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান দলিল লেখক আশরাফুল আলমের মাধ্যমে ১৪ হাজার টাকা ঘুষ নেয়। দলিল গ্রহীতারা ঘুষ না দেয়ায় ইতোপূর্বে তাদের দলিল রেজিস্ট্রি করে দেয়া হয়নি। এ নিয়ে দুদকের কাছে অভিযোগ দেয় ভুক্তভোগীরা।

দুদকের সহকারী পরিচালক গোলাম মওলা আরও বলেন, অভিযোগ পাওয়ার পর দুদক কর্মকর্তারা মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিসে অভিযান চালায়। এ সময় দুদকের টিম ঘুষের ১৪ হাজার টাকাসহ সাব-রেজিস্ট্রারকে হাতেনাতে ধরে ফেলেন এবং জিজ্ঞাসাবাদের জন্য পাবনার কার্যালয়ে নিয়ে আসেন। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকে দৈনিক দলিল রেজিস্ট্রির অতিরিক্ত টাকাসহ আটক করা হয়।

সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান এবং দলিল লেখক আশরাফুল আলমকে দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পাবনার আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান দুদকের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com