রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটালীপাড়ায় অবৈধভাবে চলছে বালু উত্তোলনের মহোৎসব। কালের খবর ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ। কালের খবর সখীপুরে ভাঙ্গা কালভার্টের ভোগান্তিতে কয়েক উপজেলার মানুষ। কালের খবর তাড়াশে শিক্ষক সালামের অনন্য মহতী উদ্যোগ। কালের খবর নবীনগরে কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। কালের খবর দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর নবীনগরের লাউর ফতেহপুরে অসহায় পরিবারকে ঘর দিলেন প্রবাসী ঐক্য সংগঠন। কালের খবর বোয়ালমারীতে দেড় যুগ দরে অন্ধকার কুয়ার মধ্যে শিকল বন্দি রবিউল। কালের খবর জেলা কারাগারে বেশি দামে পণ্য বিক্রির অভিযোগ, কোটি টাকার বাণিজ্য। কালের খবর ভিকারুননিসার অধ্যক্ষ কামরুন নাহারের আরেকটি ফোনালাপ ফাঁস। কালের খবর
ট্রাফিক সার্জেন্ট যখন গায়ক হিসেবেও জনপ্রিয়। কালের খবর

ট্রাফিক সার্জেন্ট যখন গায়ক হিসেবেও জনপ্রিয়। কালের খবর

কালের খবর প্রতিবেদক  : আগ্রহ ছিল খেলাধূলায়। গোপালগঞ্জ জেলা ফুটবল দলের গোলরক্ষক ছিলেন।
পাশপাশি পড়াশোনা। গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজে। রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স। খেলাধূলার পাশাপাশি আর যে বিষয়টিতে আগ্রহ ছিল সেটি হলো সঙ্গীত। গানের প্রতি তীব্র আগ্রহ তাঁকে এখন পুলিশ সার্জেন্ট-এর পাশাপাশি সঙ্গীতশিল্পী তকমা যুক্ত করতে সহায়তা করেছে।
প্রথম গানের অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়। পুরোদস্তুর ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাঁকে কিছুটা পরিচিতি এনে দেয়। অ্যালবামের নাম ‘মা। ‘ প্রকাশ পায় ফাহিম মিউজিক থেকে।

এরপর দীর্ঘ বিরতি। দ্বিতীয় অ্যালবাম প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা ছড়িয়ে পড়ে।
পুলিশে তাঁকে নির্বাচন করা হয় ‘বাংলাদেশ পুলিশ’ এর থিম সং গাওয়ার জন্য। দ্বীন ইসলাম কণ্ঠ দেন। এই থিম সং এখন পুলিশের সর্বত্র বাজে। দ্বীন বলেন, আমি আমার দায়িত্ব পালনের পাশাপাশি সবসময় গাইতে চাই। সাধারণ মানুষের মধ্যে আমার একটা জায়গা তৈরি হয়েছে। আমি তাঁদের জন্যও গান করি।

সম্প্রতি গত ৪ জুন ইউটিউবে প্রকাশ করা হয় দ্বীন ইসলামের নতুন গানের মিউজিক ভিডিও ‘মন দিয়েছি তোকে’। ভিডিওটি সিডি চয়েস মিউজিক’র ইউটিউব চ্যানেলে দর্শক- শ্রোতারা দেখেছেন ১০ লাখ বারেরও বেশি। অল্প সময়ে ভিডিওটির জনপ্রিয়তা প্রসঙ্গে দ্বীন ইসলাম বলেন, ‘ভিডিওটি প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি। অবাক হয়েছি, মাত্র এক মাসে ভিডিওটি মিলিয়নের ঘর পেরিয়ে গেল। এটা সত্যিই বিস্ময়কর।

দ্বীন ইসলাম বর্তমানে বাংলাদেশ ট্রাফিক ঢাকা দক্ষিণে কর্মরত রয়েছেন। পাশাপাশি তিনি গেয়ে চলেছেন আমজনতার জন্য গান।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com