রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ী কামরুল ইসলামের মর্মান্তিক মৃত্যু। কালের খবর

সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ী কামরুল ইসলামের মর্মান্তিক মৃত্যু। কালের খবর

নবীনগর থেকে মো : বশিরুজ্জামান, কালের খবর  : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজারের  সততা সেনেটারী এন্ড হার্ডওয়্যার দোকানের মালিক কামরুল ইসলাম (৫০) শনিবার ঈদের দিন দুপুরে জামগাছ থেকে পড়ে মর্মান্তিক ভাবে মৃত্যু বরন করেন।

জানা যায়, ঈদের নামাজ পড়ে এসে জাম গাছে উঠলে, ডাল ভেঙ্গে মাটিতে পড়ে যায়, সাথে সাথে তাকে অলিউর রহমান হাসপতালে নিয়ে  গেলে , কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কামরুল ইসলাম একজন সৎ ও জনপ্রিয় ব্যবসায়ী ছিলেন। তার গ্রামেরবাড়ী বাঞ্ছারামপুর উপজেলার    মরিচাকান্দি গ্রামে। পিতার নাম বাচ্চু মিয়া।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com