শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

কালের খবর প্রতিবেদন  : ফতুল্লায় দক্ষিণ সস্তাপুর এলাকা থেকে বিপুল পরিমান জালনোটসহ দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-২।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মামুন ইসলাম (২১) ও কমলা বেগম (২৫)। এদের দুজনেরই বাড়ি বাগেরহাট জেলায়।

অভিযান শেষে র‌্যাব- ২ এর এএসপি শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফতুল্লার দক্ষিণ সস্তাপুরের বাইতুল মনির সড়কের খান মঞ্জিলের ৬ তলা ভবনের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকাসহ তৈরিতে ব্যবহৃত ৫টি প্রিন্টার, একটি ল্যাপটপ, ১২টি ড্রাইপ্লেট, বিপুল পরিমাণ টাকা তৈরির কাগজ ও কার্টিজ জব্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com