বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি । নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর মেহেরপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠিত। কালের খবর নবীনগরে ফুফার হাতে ভাতিজা খুন। কালের খবর সীতাকুণ্ড ডিগ্রি কলেজে শেখ রাসেল এর জন্মদিনে স্বরণ সভা ও দোয়া অনুষ্ঠিত। কালের খবর ইসলামপুরে ভূমি উপ-সহকারির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ। কালের খবর
৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

কালের খবর প্রতিবেদন  : ফতুল্লায় দক্ষিণ সস্তাপুর এলাকা থেকে বিপুল পরিমান জালনোটসহ দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-২।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মামুন ইসলাম (২১) ও কমলা বেগম (২৫)। এদের দুজনেরই বাড়ি বাগেরহাট জেলায়।

অভিযান শেষে র‌্যাব- ২ এর এএসপি শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফতুল্লার দক্ষিণ সস্তাপুরের বাইতুল মনির সড়কের খান মঞ্জিলের ৬ তলা ভবনের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকাসহ তৈরিতে ব্যবহৃত ৫টি প্রিন্টার, একটি ল্যাপটপ, ১২টি ড্রাইপ্লেট, বিপুল পরিমাণ টাকা তৈরির কাগজ ও কার্টিজ জব্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com