বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর গরম ঝড়ো বাতাসে কৃষকের সর্বনাশ। কালের খবর স্বাস্থ্যবিধি না মেনে বিদ্যালয়ের গেট বন্ধ রেখে গোপনে চলে পাঠদান। কালের খবর ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। কালের খবর মুন্সীগঞ্জ শিমুলিয়া ঘাটে ফেরি চালুর দাবিতে দুই দফা যাত্রীদের বিক্ষোভ। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত। কালের খবর
৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

কালের খবর প্রতিবেদন  : ফতুল্লায় দক্ষিণ সস্তাপুর এলাকা থেকে বিপুল পরিমান জালনোটসহ দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-২।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মামুন ইসলাম (২১) ও কমলা বেগম (২৫)। এদের দুজনেরই বাড়ি বাগেরহাট জেলায়।

অভিযান শেষে র‌্যাব- ২ এর এএসপি শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফতুল্লার দক্ষিণ সস্তাপুরের বাইতুল মনির সড়কের খান মঞ্জিলের ৬ তলা ভবনের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকাসহ তৈরিতে ব্যবহৃত ৫টি প্রিন্টার, একটি ল্যাপটপ, ১২টি ড্রাইপ্লেট, বিপুল পরিমাণ টাকা তৈরির কাগজ ও কার্টিজ জব্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com