বুধবার, ১৮ মে ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার : আটক দুই

কালের খবর প্রতিবেদন  : ফতুল্লায় দক্ষিণ সস্তাপুর এলাকা থেকে বিপুল পরিমান জালনোটসহ দুইজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-২।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মামুন ইসলাম (২১) ও কমলা বেগম (২৫)। এদের দুজনেরই বাড়ি বাগেরহাট জেলায়।

অভিযান শেষে র‌্যাব- ২ এর এএসপি শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ফতুল্লার দক্ষিণ সস্তাপুরের বাইতুল মনির সড়কের খান মঞ্জিলের ৬ তলা ভবনের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ৪২ লাখ জাল টাকাসহ তৈরিতে ব্যবহৃত ৫টি প্রিন্টার, একটি ল্যাপটপ, ১২টি ড্রাইপ্লেট, বিপুল পরিমাণ টাকা তৈরির কাগজ ও কার্টিজ জব্দ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com