সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
সলিমগঞ্জ সড়কের বেহাল দশা !! যেন দেখার কেউ নেই

সলিমগঞ্জ সড়কের বেহাল দশা !! যেন দেখার কেউ নেই

 

 

 

সলিমগঞ্জ সড়কের বেহাল দশা  !! যেন দেখার কেউ নেই

মোঃ কবির হোসেন, নবীনগর প্রতিনিধি , কালের খবর  :  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুত্বপূর্ন হাটের নাম সলিমগঞ্জ বাজার। ঐতিহ্যবাহী এই বাজারটিতে শুধুমাএ সলিমগঞ্জ ও তার আশপাশের ১০-১২টি গ্রামের লোকজনই নয়,পার্শ্ববতী বাঞ্চারামপুর উপজেলার কয়েকটি গ্রাম থেকেও প্রতিদিন হাজারো মানুষ নিত্যদিনের কেনাকাটাসহ নানা প্রয়োজনে যাতায়াত করে থাকে। কিন্তু অতী দুঃখজনক হলেও সত্য,সলিমগঞ্জ বাজারটিতে যাতায়াতর প্রায় সবকটি সড়কের অবস্থা এখন বেহাল। ফলে অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিশেষ করে সলিমগঞ্জ ডিগ্রি কলেজ ও দুটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শতশত শিক্ষার্থীকে সবচেয়ে বেশি কষ্ট করতে দেখা যায়। সামান্য বৃষ্টি হলে সলিমগঞ্জে যাতায়াতের সবকটি সড়ক চলাচলের একেবারেই অনুপোযোগী হয়ে পড়েছে। তাই জনদুর্ভোগ লাঘবে বেহাল রাস্তাগুলোর আশু সংস্কার ও মেরামতের জোর দাবি জানিয়েছেন এলাকার ভুক্তভোগী জনগণ।

বেহাল সড়কের এ ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের বাড়াইল তিন রাস্তার মোড় থেকে তোলা । ছবি – কালের খবর । 

আর এই দিকে জয়নগর সলিমগঞ্জ ব্রীজের গোড়া থেকে সদর রোড সলিমগঞ্জ প্রাইমারী স্কুল পর্যন্ত বেহাল অবস্হা যেন দেখার মতো কেউ নেই। নবীনগর বাঞ্ছারামপুর হয়ে অাড়াইহাজার দিয়ে ঢাকার সাথে সংযোগ প্রতিদিন লাখ লাখ মানুষের যাতায়াত। মাইগ্রোবাস সিএনজি অটোরিক্সা সহ বাজারের বিভিন্ন মালামালে ট্রাক প্রতিদিন সলিমগঞ্জ বাজারে অাসা যাওয়া করে। তাতে করে বাজারের ব্যবসায়ীকগন দূর্ভোগ ফুয়াতে হচ্ছে। সংলিষ্ট কর্তৃপহ্মের কাছে সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগনের অাকুল অাবেদন যেন এই রাস্তার কাজ খুব দ্রুত মেরামত করে দেন।

দৈনিক কালের খবর /২৩/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com