সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১১ সন্তানের জনক সেজে উপবৃত্তির টাকা আত্মসাৎ করেছেন প্রধান শিক্ষক। কালের খবর জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য হেলেনার ঘনিষ্ঠজনরা আতঙ্কে। কালের খবর কোটালীপাড়ায় অবৈধভাবে চলছে বালু উত্তোলনের মহোৎসব। কালের খবর ৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ। কালের খবর সখীপুরে ভাঙ্গা কালভার্টের ভোগান্তিতে কয়েক উপজেলার মানুষ। কালের খবর তাড়াশে শিক্ষক সালামের অনন্য মহতী উদ্যোগ। কালের খবর নবীনগরে কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। কালের খবর দশমিনায় তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু। কালের খবর নবীনগরের লাউর ফতেহপুরে অসহায় পরিবারকে ঘর দিলেন প্রবাসী ঐক্য সংগঠন। কালের খবর বোয়ালমারীতে দেড় যুগ দরে অন্ধকার কুয়ার মধ্যে শিকল বন্দি রবিউল। কালের খবর
সলিমগঞ্জ সড়কের বেহাল দশা !! যেন দেখার কেউ নেই

সলিমগঞ্জ সড়কের বেহাল দশা !! যেন দেখার কেউ নেই

 

 

 

সলিমগঞ্জ সড়কের বেহাল দশা  !! যেন দেখার কেউ নেই

মোঃ কবির হোসেন, নবীনগর প্রতিনিধি , কালের খবর  :  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুত্বপূর্ন হাটের নাম সলিমগঞ্জ বাজার। ঐতিহ্যবাহী এই বাজারটিতে শুধুমাএ সলিমগঞ্জ ও তার আশপাশের ১০-১২টি গ্রামের লোকজনই নয়,পার্শ্ববতী বাঞ্চারামপুর উপজেলার কয়েকটি গ্রাম থেকেও প্রতিদিন হাজারো মানুষ নিত্যদিনের কেনাকাটাসহ নানা প্রয়োজনে যাতায়াত করে থাকে। কিন্তু অতী দুঃখজনক হলেও সত্য,সলিমগঞ্জ বাজারটিতে যাতায়াতর প্রায় সবকটি সড়কের অবস্থা এখন বেহাল। ফলে অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিশেষ করে সলিমগঞ্জ ডিগ্রি কলেজ ও দুটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শতশত শিক্ষার্থীকে সবচেয়ে বেশি কষ্ট করতে দেখা যায়। সামান্য বৃষ্টি হলে সলিমগঞ্জে যাতায়াতের সবকটি সড়ক চলাচলের একেবারেই অনুপোযোগী হয়ে পড়েছে। তাই জনদুর্ভোগ লাঘবে বেহাল রাস্তাগুলোর আশু সংস্কার ও মেরামতের জোর দাবি জানিয়েছেন এলাকার ভুক্তভোগী জনগণ।

বেহাল সড়কের এ ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের বাড়াইল তিন রাস্তার মোড় থেকে তোলা । ছবি – কালের খবর । 

আর এই দিকে জয়নগর সলিমগঞ্জ ব্রীজের গোড়া থেকে সদর রোড সলিমগঞ্জ প্রাইমারী স্কুল পর্যন্ত বেহাল অবস্হা যেন দেখার মতো কেউ নেই। নবীনগর বাঞ্ছারামপুর হয়ে অাড়াইহাজার দিয়ে ঢাকার সাথে সংযোগ প্রতিদিন লাখ লাখ মানুষের যাতায়াত। মাইগ্রোবাস সিএনজি অটোরিক্সা সহ বাজারের বিভিন্ন মালামালে ট্রাক প্রতিদিন সলিমগঞ্জ বাজারে অাসা যাওয়া করে। তাতে করে বাজারের ব্যবসায়ীকগন দূর্ভোগ ফুয়াতে হচ্ছে। সংলিষ্ট কর্তৃপহ্মের কাছে সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগনের অাকুল অাবেদন যেন এই রাস্তার কাজ খুব দ্রুত মেরামত করে দেন।

দৈনিক কালের খবর /২৩/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com