শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১০:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
সলিমগঞ্জ সড়কের বেহাল দশা !! যেন দেখার কেউ নেই

সলিমগঞ্জ সড়কের বেহাল দশা !! যেন দেখার কেউ নেই

 

 

 

সলিমগঞ্জ সড়কের বেহাল দশা  !! যেন দেখার কেউ নেই

মোঃ কবির হোসেন, নবীনগর প্রতিনিধি , কালের খবর  :  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলের অন্যতম জনগুত্বপূর্ন হাটের নাম সলিমগঞ্জ বাজার। ঐতিহ্যবাহী এই বাজারটিতে শুধুমাএ সলিমগঞ্জ ও তার আশপাশের ১০-১২টি গ্রামের লোকজনই নয়,পার্শ্ববতী বাঞ্চারামপুর উপজেলার কয়েকটি গ্রাম থেকেও প্রতিদিন হাজারো মানুষ নিত্যদিনের কেনাকাটাসহ নানা প্রয়োজনে যাতায়াত করে থাকে। কিন্তু অতী দুঃখজনক হলেও সত্য,সলিমগঞ্জ বাজারটিতে যাতায়াতর প্রায় সবকটি সড়কের অবস্থা এখন বেহাল। ফলে অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিশেষ করে সলিমগঞ্জ ডিগ্রি কলেজ ও দুটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শতশত শিক্ষার্থীকে সবচেয়ে বেশি কষ্ট করতে দেখা যায়। সামান্য বৃষ্টি হলে সলিমগঞ্জে যাতায়াতের সবকটি সড়ক চলাচলের একেবারেই অনুপোযোগী হয়ে পড়েছে। তাই জনদুর্ভোগ লাঘবে বেহাল রাস্তাগুলোর আশু সংস্কার ও মেরামতের জোর দাবি জানিয়েছেন এলাকার ভুক্তভোগী জনগণ।

বেহাল সড়কের এ ছবিটি ‘সলিমগঞ্জ -শ্যামগ্রাম’ সড়কের বাড়াইল তিন রাস্তার মোড় থেকে তোলা । ছবি – কালের খবর । 

আর এই দিকে জয়নগর সলিমগঞ্জ ব্রীজের গোড়া থেকে সদর রোড সলিমগঞ্জ প্রাইমারী স্কুল পর্যন্ত বেহাল অবস্হা যেন দেখার মতো কেউ নেই। নবীনগর বাঞ্ছারামপুর হয়ে অাড়াইহাজার দিয়ে ঢাকার সাথে সংযোগ প্রতিদিন লাখ লাখ মানুষের যাতায়াত। মাইগ্রোবাস সিএনজি অটোরিক্সা সহ বাজারের বিভিন্ন মালামালে ট্রাক প্রতিদিন সলিমগঞ্জ বাজারে অাসা যাওয়া করে। তাতে করে বাজারের ব্যবসায়ীকগন দূর্ভোগ ফুয়াতে হচ্ছে। সংলিষ্ট কর্তৃপহ্মের কাছে সলিমগঞ্জ বাজারের ব্যবসায়ীকগনের অাকুল অাবেদন যেন এই রাস্তার কাজ খুব দ্রুত মেরামত করে দেন।

দৈনিক কালের খবর /২৩/৪/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com