শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:১১ অপরাহ্ন

বিএনপির আরো নেতা জাতীয় পার্টিতে যোগ দেবে …. এরশাদ

বিএনপির আরো নেতা জাতীয় পার্টিতে যোগ দেবে …. এরশাদ

কালের খবর প্রতিবেদন : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিই সম্ভাবনাময় শক্তি। দলের এই সম্ভাবনা দেখেই বিএনপিসহ বিভিন্ন দলের রাজনীতিকরা আমাদের দলে যোগ দিচ্ছেন। শুধু তাই নয়, বিএনপির আরো নেতা জাতীয় পার্টিতে যোগ দেবে।

সোমবার সকালে তার বারিধারস্থ বাসভবনে বিএনপির সাবেক সংসদ সদস্য এটিএম আলমগীরের আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি দেশ ও জাতির স্বার্থে রাজনীতি করে। গণমানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করে। বড় দুটি দল দীর্ঘ সময় ক্ষমতায় ছিল, কিন্তু তারা মানুষের জন্য কিছুই করতে পারেনি।

এরশাদ বলেন, মানুষের মনে শান্তি নেই। জান-মালের নিরাপত্তা নেই। দ্রব্যমূল্যের কষাঘাতে মানুষের নাভিশ্বাস উঠেছে। এই অবস্থা থেকে মানুষ মুক্তি চায়। জাতীয় পার্টিই পারে মানুষকে মুক্তি দিতে।’

তিনি মানুষের মুক্তির জন্য আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে নেতা-কর্মীদের একযোগে কাজ করার আহ্বান জানান। দেশে সুষ্ঠু নির্বাচন হয় না অভিযোগ করে জাপা চেয়ারম্যান বলেন, এখন আর নির্বাচন হয় না। নির্বাচনের নামে সিল মারা হয়। আশা করি, আগামী নির্বাচনে কেউ সিল মারতে পারবে না। কারণ, সারা বিশ্ব এই নির্বাচনের দিকে তাকিয়ে আছে। তাই সরকারকে গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপির সাবেক এমপি এটি এম আলমগীর আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান এইচ এম এন শফিকুর রহমান,এটি এম আলমগীর কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসন থেকে পঞ্চম ও ষষ্ঠ সংসদে বিএনপির সংসদ সদস্য প্রমুখ উপস্থিত ছিলেন।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com