শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর
নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার

নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার

কালের খবর প্রতিবেদন : নরসিংদীতে প্রেমিককে আটকে রেখে এক নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।জেলা গোয়েন্দা পুলিশ জানায়, ওই তরুণীর সঙ্গে নরসিংদী শহরের সাহেপ্রতাব এলাকার এক তরুণের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক। ওই তরুণ তাঁকে বিয়ে করার আশ্বাস দেন। তরুণী জয়পুরহাট থেকে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের সাহেপ্রতাবে এসে নামেন। সেখান থেকে প্রেমিক তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার উদ্দেশে রিকশায় করে রওনা দেন। রিকশাটি কিছুদূর যেতেই মোটরসাইকেলে করে আসা তিন বখাটে যুবক তাঁদের গতিরোধ করে।
তাঁরা মোটরসাইকেল থেকে নেমে প্রেমিককে মারধর করে রাস্তার পাশে আটকে রাখে এবং তরুণীকে জোর করে নরসিংদী পৌর শিশু পার্কে নিয়ে যায়। সেখানে তিন বখাটে ওই তরুণীকে ধর্ষণ করে। পরে একটি প্রাইভেটকারে থাকা আরো তিনজনের কাছে তরুণীকে তুলে দেয় বখাটেরা। সেখান থেকে ওই তরুণীকে রাত আড়াইটার দিকে শিবপুরের কুমড়াদীতে একটি পরিত্যক্ত মিলের ভেতর নিয়ে যায়। এরপর আরেক বখাটে তাকে ধর্ষণ করে।সেখান থেকে তাকে ইটাখলায় নামিয়ে দেয়।
পরে প্রেমিক তাঁকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশকে জানান।পরে গোয়েন্দা পুলিশ ওই তরুণীকে সঙ্গে নিয়ে গ্রেপ্তার অভিযানে নামে।গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো—নরসিংদী শহরের দত্তপাড়ার সম্রাট (২৮), রাঙ্গামাটি এলাকার সাকিব মিয়া (১৯), তরোয়া এলাকার জালাল উদ্দিন (১৮), ব্রাহ্মণপাড়া এলাকার জুয়েল (১৮) ও রুবেল মিয়া (২৭), সাহেপ্রতাব এলাকার রাকিব মিয়া (২০), শিবপুর উপজেলার মুন্সেফের চরের নাজমুল হোসেন (৩১) এবং চাঁদপুরের হাইমচর উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামের শাহ আলম (৩২)। তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com