শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার

নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার

কালের খবর প্রতিবেদন : নরসিংদীতে প্রেমিককে আটকে রেখে এক নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।জেলা গোয়েন্দা পুলিশ জানায়, ওই তরুণীর সঙ্গে নরসিংদী শহরের সাহেপ্রতাব এলাকার এক তরুণের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক। ওই তরুণ তাঁকে বিয়ে করার আশ্বাস দেন। তরুণী জয়পুরহাট থেকে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের সাহেপ্রতাবে এসে নামেন। সেখান থেকে প্রেমিক তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার উদ্দেশে রিকশায় করে রওনা দেন। রিকশাটি কিছুদূর যেতেই মোটরসাইকেলে করে আসা তিন বখাটে যুবক তাঁদের গতিরোধ করে।
তাঁরা মোটরসাইকেল থেকে নেমে প্রেমিককে মারধর করে রাস্তার পাশে আটকে রাখে এবং তরুণীকে জোর করে নরসিংদী পৌর শিশু পার্কে নিয়ে যায়। সেখানে তিন বখাটে ওই তরুণীকে ধর্ষণ করে। পরে একটি প্রাইভেটকারে থাকা আরো তিনজনের কাছে তরুণীকে তুলে দেয় বখাটেরা। সেখান থেকে ওই তরুণীকে রাত আড়াইটার দিকে শিবপুরের কুমড়াদীতে একটি পরিত্যক্ত মিলের ভেতর নিয়ে যায়। এরপর আরেক বখাটে তাকে ধর্ষণ করে।সেখান থেকে তাকে ইটাখলায় নামিয়ে দেয়।
পরে প্রেমিক তাঁকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশকে জানান।পরে গোয়েন্দা পুলিশ ওই তরুণীকে সঙ্গে নিয়ে গ্রেপ্তার অভিযানে নামে।গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো—নরসিংদী শহরের দত্তপাড়ার সম্রাট (২৮), রাঙ্গামাটি এলাকার সাকিব মিয়া (১৯), তরোয়া এলাকার জালাল উদ্দিন (১৮), ব্রাহ্মণপাড়া এলাকার জুয়েল (১৮) ও রুবেল মিয়া (২৭), সাহেপ্রতাব এলাকার রাকিব মিয়া (২০), শিবপুর উপজেলার মুন্সেফের চরের নাজমুল হোসেন (৩১) এবং চাঁদপুরের হাইমচর উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামের শাহ আলম (৩২)। তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com