মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টাকা দিলেই পরিবেশ অধিদপ্তরের কুমিল্লা কার্যালয় থেকে মিলছে যেকোনো ধরনের ছাড়পত্র।। কালের খবর বাঘারপাড়ায় কোভিড-১৯ এর(গন টিকা) বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর সখীপুরে স্ত্রীর অধিকার আদায়ে স্বামীর বাড়িতে এক নারীর অনশন। কালের খবর নবীনগরের শাহবাজপুরে মায়ের সাথে অপকর্ম করতে গিয়ে ছেলের হাতে ধরা পড়ল ইউপি সদস্য! কালের খবর পণ্য নয়-কাভার্ড ভ্যানে ছিল যাত্রী, অভিযান চালাল সীতাকুণ্ড ইউএনও। কালের খবর মানবতার টানে রাতের আঁধারে ও ছুটে চলেছেন কেন্দ্রীয় যুবলীগের নেতা আলামিনুল হক। কালের খবর শোক সংবাদ : হাজী শামসুল হক চেয়ারম্যান আর নেই। কালের খবর কুড়িগ্রামের ফুলবাড়ীতে সীমান্তে ৭ বাংলাদেশী আটক। কালের খবর তাড়াশে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেল করোনায় আক্রান্ত এক অসহায় পরিবার। কালের খবর নবীনগরে মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ লঙ্ঘন করায় মোবাইল কোর্টে জরিমানা! কালের খবর
নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার

নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার

কালের খবর প্রতিবেদন : নরসিংদীতে প্রেমিককে আটকে রেখে এক নারীকে গণধর্ষণ মামলায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।জেলা গোয়েন্দা পুলিশ জানায়, ওই তরুণীর সঙ্গে নরসিংদী শহরের সাহেপ্রতাব এলাকার এক তরুণের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক। ওই তরুণ তাঁকে বিয়ে করার আশ্বাস দেন। তরুণী জয়পুরহাট থেকে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের সাহেপ্রতাবে এসে নামেন। সেখান থেকে প্রেমিক তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার উদ্দেশে রিকশায় করে রওনা দেন। রিকশাটি কিছুদূর যেতেই মোটরসাইকেলে করে আসা তিন বখাটে যুবক তাঁদের গতিরোধ করে।
তাঁরা মোটরসাইকেল থেকে নেমে প্রেমিককে মারধর করে রাস্তার পাশে আটকে রাখে এবং তরুণীকে জোর করে নরসিংদী পৌর শিশু পার্কে নিয়ে যায়। সেখানে তিন বখাটে ওই তরুণীকে ধর্ষণ করে। পরে একটি প্রাইভেটকারে থাকা আরো তিনজনের কাছে তরুণীকে তুলে দেয় বখাটেরা। সেখান থেকে ওই তরুণীকে রাত আড়াইটার দিকে শিবপুরের কুমড়াদীতে একটি পরিত্যক্ত মিলের ভেতর নিয়ে যায়। এরপর আরেক বখাটে তাকে ধর্ষণ করে।সেখান থেকে তাকে ইটাখলায় নামিয়ে দেয়।
পরে প্রেমিক তাঁকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশকে জানান।পরে গোয়েন্দা পুলিশ ওই তরুণীকে সঙ্গে নিয়ে গ্রেপ্তার অভিযানে নামে।গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো—নরসিংদী শহরের দত্তপাড়ার সম্রাট (২৮), রাঙ্গামাটি এলাকার সাকিব মিয়া (১৯), তরোয়া এলাকার জালাল উদ্দিন (১৮), ব্রাহ্মণপাড়া এলাকার জুয়েল (১৮) ও রুবেল মিয়া (২৭), সাহেপ্রতাব এলাকার রাকিব মিয়া (২০), শিবপুর উপজেলার মুন্সেফের চরের নাজমুল হোসেন (৩১) এবং চাঁদপুরের হাইমচর উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামের শাহ আলম (৩২)। তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com