শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ব‍্যস্ত সময় পার করেছে তাড়াশ উপজেলার কামাররা। কালের খবর রাজনগরে চাঁদা না দেওয়ায় প্রবাসীর পিতা গৃহবন্দি। কালের খবর ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর
গাড়িতে হাইড্রোলিক হর্ণ!অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান

গাড়িতে হাইড্রোলিক হর্ণ!অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান

কালের খবর  প্রতিনিধি : রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রেপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। দৈনন্দিন কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান নিয়মিতভাবে রাজধানীতে পরিচালনা করা হয়।

অভিযানকালে ২৬২৬টি মামলা ও ১৫,২৩,২০০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর ট্রাফিক বিভাগ। এ সময় ট্রাফিক অভিযানে ৩০টি গাড়ি ডাম্পিং ও  ৪৭১টি গাড়ি রেকার করা হয়।

ট্রাফিক সূত্রে জানা যায়, গাড়ি চালানোর সময় চালকের মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে ৩৭টি ভিডিও মামলা ও সরাসরি ৩৮টি মামলা দেওয়া হয়েছে।

উল্টোপথে গাড়ি চালানোর কারণে ২৫৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৭৯টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ০৯টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৯টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

এছাড়াও, এ সময় ট্রাফিক আইন অমান্য করার কারণে ৭৭৬টি মোটরসাইকেলের বিরুদ্ধে  মামলা ও ৫১টি মোটরসাইকেল আটক  করা হয়।

০৭ এপ্রিল’১৮ দিনভর ডিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা আদায় করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com