শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
প্রধানমন্ত্রী স্মারক ডাকটিকিট ও খাম উন্মোচন করলেন

প্রধানমন্ত্রী স্মারক ডাকটিকিট ও খাম উন্মোচন করলেন

 

 

কালের খবর ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার বিকালে গণভবনে দশ টাকা মূল্যমানের দুইটি স্মারক ডাকটিকেট ও দুইটি উদ্বোধনী খাম এবং পাঁচ টাকা মূল্যের ডাটা কার্ড উন্মোচন করেছেন।

স্বাধীনতা ও জাতীয় দিবস এবং বঙ্গবন্ধুর সাতই মার্চের ঐতিহাসিক ভাষণ আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় বাংলাদেশ ডাক বিভাগ এসব স্মারক ডাকটিকেট, উদ্বোধনী খাম এবং ডাটা কার্ড প্রকাশ করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতা দিবস সোমবার বিকালে গণভবনে দশ টাকা মূল্যমানের দুটি স্মারক ডাকটিকেট ও দুটি উদ্বোধনী খাম এবং পাঁচ টাকা মূল্যের ডাটা কার্ড উন্মোচন করেন বলে তার প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন। এজন্য দুইটি বিশেষ সিলও ব্যবহার করা হয়।

এসময় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, সচিব শ্যাম সুন্দর সিকদার এবং ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মণ্ডল উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com