মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন । নবীনগরে দুর্বৃত্তের আগুনে পুড়ে গেলো আবুল হোসেনের পাঁচ গরু। কালের খবর শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর কুমিল্লার বিশ্বরোড এলাকায় অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী! কালের খবর
মিতালী মার্কেটে বহিরাগত সন্ত্রাসী হামলা

মিতালী মার্কেটে বহিরাগত সন্ত্রাসী হামলা

কালের খবর প্রতিবেদক : সিদ্ধিরগঞ্জের মিতালী মার্কেট দোকানদার সমিতির নির্বাচন নিয়ে বিরোধের জের ধরে গত শুক্রবার বহিরাগত সন্ত্রাসীদের হামলা মারধরের ঘটনায় মামলা নিচ্ছে না থানা পুলিশ। সন্ত্রাসীদের নেতৃত্ব দিচ্ছে দুর্ধর্ষ বিএনপি সন্ত্রাসী নাজিম উদ্দিন নাজু। গতকাল শনিবার দুপুরে আবদুল করিম ও বেলায়েত হোসেন নামে আরো ২ জন দোকান মালিককে মারধর করেছে হাজী ইয়াছিন বাহিনী। সমিতির এক সদস্যের দায়ের করা মামলার প্রেক্ষিতে আদালত মার্কেটে ১৪৪ ধারা জারীর আদেশ করলেও রহস্যজনক কারণে পুলিশ তা কার্যকর করছে না। এতে বহিরাগত সন্ত্রাসীরা প্রতিদিনই মার্কেটে তান্ডব চালাচ্ছে বলে অভিযোগ জানায় ব্যবসায়ীরা।
অভিযোগ জানা গেছে, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড সাহেবপাড়া এলাকাস্থ মিতালী মার্কেট দোকানদার সমিতির নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে গত শুক্রবার মার্কেটে হামলা চালিয়ে ১১ জনকে পিটিয়ে আহত করে বহিরাগত সন্ত্রাসীরা। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া মার্কেট দখল করার জন্য এসব তান্ডব চালাচ্ছে। হামলা মারধরে আহত ১১ জনের মধ্যে লিটন কাজী, সিরাজ পাটোয়ারী, মিন্টু, ইব্রাহীম সানা ও নূরুল ইসলাম সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করতে চাইলেও রহস্য জনক কারণে পুলিশ তাদের অভিযোগ গ্রহণ করেননি। পুলিশের এই রহস্যজনক ভূমিকার কারণে সন্ত্রাসীরা গতকাল শনিবার দুপুরে মার্কেটে মহড়া ও দোকান মালিক আবদুল করিম এবং বেলায়েত হোসেনকে মারধর করে।
সন্ত্রাসী হামলায় আহতদের অভিযোগ,পাতানো নির্বাচনে সভাপতি হয়ে হাজী ইয়াছিন মিয়া তার দলবল নিয়ে মিতালী মার্কেট দখল করার জন্য বহিরাগত সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে। প্রতিদিনই এসব সন্ত্রাসীদের তান্ডব আর হুমকি ধমকি অব্যাহত থাকায় মোঃ আবু রায়হান নামে একজন সদস্য বাদী হয়ে নারায়ণগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন মামলা করেছে। যার নং-১৪৬/১৮। স্বারক নং এ ডি এম(এন)/২০১৮/৩৩৭। তারিখ ১৫-০৩-২০১৮ ইং। মামলায় বিনা ভোটে নির্বাচনে বিজয়ী সভাপতি হাজী ইয়াছিন মিয়াকে প্রধান করে নির্বাচন কমিশনার সামছুল ইসলাম তানভীরসহ মোট ১১ জনকে আসামি করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রধান করেছেন, মার্কেটে ১৪৪ ধারা জারী করে সার্বিক বিষয়ে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করতে। গত ১৫ মার্চ আদালত মামলাটি আমলে নিয়ে ওই নির্দেশ জারী করার খবর পেয়ে বিকেলে সমিতির অফিস দখল করে পরিচিতি সভা করে আসামিরা। এর পর ১৬ মার্চ বেলা সাড়ে ১১ টায় সমিতির অফিসে হামলা চালিয়ে ১১ জনকে মারধর করে। ইয়াছিন মিয়ার পক্ষে মার্কেট দখলের নেতৃত্ব দিচ্ছে বিএনপি সন্ত্রাসী নাজিম উদ্দিন নাজু। এতে চরম আতঙ্ক বিরাজ করছে হাজার হাজার ব্যবসায়ীদের মাঝে। সন্ত্রাসী নাজু মাঠে নামায় যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে। তাই জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করছেন মিতালী মার্কেট দোকন মালিক ও সমিতির সদস্যরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com