রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর
মিতালী মার্কেটে বহিরাগত সন্ত্রাসী হামলা

মিতালী মার্কেটে বহিরাগত সন্ত্রাসী হামলা

কালের খবর প্রতিবেদক : সিদ্ধিরগঞ্জের মিতালী মার্কেট দোকানদার সমিতির নির্বাচন নিয়ে বিরোধের জের ধরে গত শুক্রবার বহিরাগত সন্ত্রাসীদের হামলা মারধরের ঘটনায় মামলা নিচ্ছে না থানা পুলিশ। সন্ত্রাসীদের নেতৃত্ব দিচ্ছে দুর্ধর্ষ বিএনপি সন্ত্রাসী নাজিম উদ্দিন নাজু। গতকাল শনিবার দুপুরে আবদুল করিম ও বেলায়েত হোসেন নামে আরো ২ জন দোকান মালিককে মারধর করেছে হাজী ইয়াছিন বাহিনী। সমিতির এক সদস্যের দায়ের করা মামলার প্রেক্ষিতে আদালত মার্কেটে ১৪৪ ধারা জারীর আদেশ করলেও রহস্যজনক কারণে পুলিশ তা কার্যকর করছে না। এতে বহিরাগত সন্ত্রাসীরা প্রতিদিনই মার্কেটে তান্ডব চালাচ্ছে বলে অভিযোগ জানায় ব্যবসায়ীরা।
অভিযোগ জানা গেছে, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড সাহেবপাড়া এলাকাস্থ মিতালী মার্কেট দোকানদার সমিতির নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে গত শুক্রবার মার্কেটে হামলা চালিয়ে ১১ জনকে পিটিয়ে আহত করে বহিরাগত সন্ত্রাসীরা। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া মার্কেট দখল করার জন্য এসব তান্ডব চালাচ্ছে। হামলা মারধরে আহত ১১ জনের মধ্যে লিটন কাজী, সিরাজ পাটোয়ারী, মিন্টু, ইব্রাহীম সানা ও নূরুল ইসলাম সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করতে চাইলেও রহস্য জনক কারণে পুলিশ তাদের অভিযোগ গ্রহণ করেননি। পুলিশের এই রহস্যজনক ভূমিকার কারণে সন্ত্রাসীরা গতকাল শনিবার দুপুরে মার্কেটে মহড়া ও দোকান মালিক আবদুল করিম এবং বেলায়েত হোসেনকে মারধর করে।
সন্ত্রাসী হামলায় আহতদের অভিযোগ,পাতানো নির্বাচনে সভাপতি হয়ে হাজী ইয়াছিন মিয়া তার দলবল নিয়ে মিতালী মার্কেট দখল করার জন্য বহিরাগত সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে। প্রতিদিনই এসব সন্ত্রাসীদের তান্ডব আর হুমকি ধমকি অব্যাহত থাকায় মোঃ আবু রায়হান নামে একজন সদস্য বাদী হয়ে নারায়ণগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন মামলা করেছে। যার নং-১৪৬/১৮। স্বারক নং এ ডি এম(এন)/২০১৮/৩৩৭। তারিখ ১৫-০৩-২০১৮ ইং। মামলায় বিনা ভোটে নির্বাচনে বিজয়ী সভাপতি হাজী ইয়াছিন মিয়াকে প্রধান করে নির্বাচন কমিশনার সামছুল ইসলাম তানভীরসহ মোট ১১ জনকে আসামি করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রধান করেছেন, মার্কেটে ১৪৪ ধারা জারী করে সার্বিক বিষয়ে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করতে। গত ১৫ মার্চ আদালত মামলাটি আমলে নিয়ে ওই নির্দেশ জারী করার খবর পেয়ে বিকেলে সমিতির অফিস দখল করে পরিচিতি সভা করে আসামিরা। এর পর ১৬ মার্চ বেলা সাড়ে ১১ টায় সমিতির অফিসে হামলা চালিয়ে ১১ জনকে মারধর করে। ইয়াছিন মিয়ার পক্ষে মার্কেট দখলের নেতৃত্ব দিচ্ছে বিএনপি সন্ত্রাসী নাজিম উদ্দিন নাজু। এতে চরম আতঙ্ক বিরাজ করছে হাজার হাজার ব্যবসায়ীদের মাঝে। সন্ত্রাসী নাজু মাঠে নামায় যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে। তাই জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করছেন মিতালী মার্কেট দোকন মালিক ও সমিতির সদস্যরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com