শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে মা সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নবীনগরে মা সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মোঃ কবির হোসেন কালের খবর : ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার(১৪/৩) সকালে মা সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।ম্যানেজিং কমিটির সভাপতি দুলাল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মাহমূদা আক্তার শিউলী।

বক্তব্য রাখেন,৩নং ওয়ার্ড আ’লীগের সেক্রেটারি জসিম উদ্দিন দুলাল,আ’লীগ নেতা হিরন মিয়া,হেনা বেগম,সরঃ কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম রাজিব সহ আরো অনেকে।সঞ্চালনায় ছিলেন প্রধান শিক্ষক এরশাদুর রহমান। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
প্রধান অতিথি মাহমূদা আক্তার শিউলী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে তা না হলে বিএনপি -জামাত জোট দেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করবে।

কালের খবর  -/১৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com