বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
সুন্দরী তরুণীর লোভনীয় প্রস্তাবে হোটেলে হুলস্থুল কাণ্ড!

সুন্দরী তরুণীর লোভনীয় প্রস্তাবে হোটেলে হুলস্থুল কাণ্ড!

কালের খবর ডেস্ক : সোশ্যাল সাইটে একটি পোস্ট। তারপরে সেই পোস্ট রীতিমতো ভাইরাল।

মজা করার জন্য একটি পোস্ট করেছিলেন এক তরুণী। কিন্তু তিনি কল্পনাও করতে পারেননি তার পোস্ট ঘিরেই এমন কাণ্ড ঘটবে।
ডেইলি মেলে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চীনের বছর উনিশের এক তরুণী ইয়ে মৌয়ি সম্প্রতি সোশ্যাল সাইটে একটি পোস্ট করেন। পোস্টে সেই তরুণী লেখেন, হোটেলে যৌনসম্পর্ক করতে রাজি রয়েছেন তিনি। পোস্টে তরুণী নিজের হোটেলের নাম, ঠিকানা ও ঘরের নম্বরও লিখে দেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই পোস্টটি।
জানা গেছে, এরপরেই সেই তরুণীর সঙ্গে দেখা করতে প্রায় ৩ হাজার যুবক ওয়ান্ডা হিল্টন হোটেলে চলে যান। এতজন যুবককে এক সঙ্গে দেখে পোস্টটি ডিলিট করে দেন তিনি। এরপরেই হোটেল ছেড়ে চলে যান সেই তরুণী।

কিন্তু বিমানবন্দরেই সেই তরুণীকে গ্রেফতার করে পুলিশ।
সোশ্যাল সাইটে দেহ ব্যবসার অফার দেওয়ার জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। যদিও ইয়ে মৌয়ি জানিয়েছেন, তিনি নিছক মজা করার জন্যই এই পোস্টটি করেছিলেন। তবে সামান্য মজা করতে গিয়েই শেষেমেশ তাকে জেলে যেতে হবে এমনটা ভাবতেও পারেননি।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com