রবিবার, ০৩ জুলাই ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
সুন্দরী তরুণীর লোভনীয় প্রস্তাবে হোটেলে হুলস্থুল কাণ্ড!

সুন্দরী তরুণীর লোভনীয় প্রস্তাবে হোটেলে হুলস্থুল কাণ্ড!

কালের খবর ডেস্ক : সোশ্যাল সাইটে একটি পোস্ট। তারপরে সেই পোস্ট রীতিমতো ভাইরাল।

মজা করার জন্য একটি পোস্ট করেছিলেন এক তরুণী। কিন্তু তিনি কল্পনাও করতে পারেননি তার পোস্ট ঘিরেই এমন কাণ্ড ঘটবে।
ডেইলি মেলে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চীনের বছর উনিশের এক তরুণী ইয়ে মৌয়ি সম্প্রতি সোশ্যাল সাইটে একটি পোস্ট করেন। পোস্টে সেই তরুণী লেখেন, হোটেলে যৌনসম্পর্ক করতে রাজি রয়েছেন তিনি। পোস্টে তরুণী নিজের হোটেলের নাম, ঠিকানা ও ঘরের নম্বরও লিখে দেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই পোস্টটি।
জানা গেছে, এরপরেই সেই তরুণীর সঙ্গে দেখা করতে প্রায় ৩ হাজার যুবক ওয়ান্ডা হিল্টন হোটেলে চলে যান। এতজন যুবককে এক সঙ্গে দেখে পোস্টটি ডিলিট করে দেন তিনি। এরপরেই হোটেল ছেড়ে চলে যান সেই তরুণী।

কিন্তু বিমানবন্দরেই সেই তরুণীকে গ্রেফতার করে পুলিশ।
সোশ্যাল সাইটে দেহ ব্যবসার অফার দেওয়ার জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। যদিও ইয়ে মৌয়ি জানিয়েছেন, তিনি নিছক মজা করার জন্যই এই পোস্টটি করেছিলেন। তবে সামান্য মজা করতে গিয়েই শেষেমেশ তাকে জেলে যেতে হবে এমনটা ভাবতেও পারেননি।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com