বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী!। কালের খবর বাঞ্ছারামপুরে সীমা লঙ্ঘন করে বালু উত্তোলন গ্রামবাসীও বালুমহালের সঙ্গে সংঘর্ষের আশঙ্কা। কালের খবর মৌলভীবাজারে শ্রীমঙ্গল র‍্যাব ৯ অভিযানে গাঁজা উদ্ধার-গ্রেফতার ২ জন। কালের খবর মেহেরপুরে অস্ত্র ও বোমা উদ্ধার। কালের খবর নবীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৫১ সদস্য বিশিষ্ট নাটঘর ইউনিয়ন কমিটি গঠন। কালের খবর অভিনয়ের মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলতে চাই নড়াইলের – সোহাগ হোসেন। কালের খবর নেত্রকোনার পূর্বধলায় হামলা, ভাংচুর ও লুটপাট নিরাপত্তাহীনতায় ৭ পরিবার। কালের খবর নবীনগরের ইউএনও’র সাফল্যের এক বছর। কালের খবর কারামুক্ত কাউন্সিলর ইকবাল। কালের খবর তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রে ২২ চীনা নাগরিক করোনা আক্রান্ত। কালের খবর
সুন্দরী তরুণীর লোভনীয় প্রস্তাবে হোটেলে হুলস্থুল কাণ্ড!

সুন্দরী তরুণীর লোভনীয় প্রস্তাবে হোটেলে হুলস্থুল কাণ্ড!

কালের খবর ডেস্ক : সোশ্যাল সাইটে একটি পোস্ট। তারপরে সেই পোস্ট রীতিমতো ভাইরাল।

মজা করার জন্য একটি পোস্ট করেছিলেন এক তরুণী। কিন্তু তিনি কল্পনাও করতে পারেননি তার পোস্ট ঘিরেই এমন কাণ্ড ঘটবে।
ডেইলি মেলে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চীনের বছর উনিশের এক তরুণী ইয়ে মৌয়ি সম্প্রতি সোশ্যাল সাইটে একটি পোস্ট করেন। পোস্টে সেই তরুণী লেখেন, হোটেলে যৌনসম্পর্ক করতে রাজি রয়েছেন তিনি। পোস্টে তরুণী নিজের হোটেলের নাম, ঠিকানা ও ঘরের নম্বরও লিখে দেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই পোস্টটি।
জানা গেছে, এরপরেই সেই তরুণীর সঙ্গে দেখা করতে প্রায় ৩ হাজার যুবক ওয়ান্ডা হিল্টন হোটেলে চলে যান। এতজন যুবককে এক সঙ্গে দেখে পোস্টটি ডিলিট করে দেন তিনি। এরপরেই হোটেল ছেড়ে চলে যান সেই তরুণী।

কিন্তু বিমানবন্দরেই সেই তরুণীকে গ্রেফতার করে পুলিশ।
সোশ্যাল সাইটে দেহ ব্যবসার অফার দেওয়ার জন্যই তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। যদিও ইয়ে মৌয়ি জানিয়েছেন, তিনি নিছক মজা করার জন্যই এই পোস্টটি করেছিলেন। তবে সামান্য মজা করতে গিয়েই শেষেমেশ তাকে জেলে যেতে হবে এমনটা ভাবতেও পারেননি।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com