শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গর্ত খানাখন্দে ভরা চরম ভোগান্তিতে এলাকাবাসী। কালের খবর নবীনগরে জিনদপুর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন। কালের খবর বিকল্প বিশ্ব ব্যবস্থা চায় রাশিয়া-পাকিস্তান-ইরান। কালের খবর ঝিনাইদহে পুকুর থেকে বৃদ্ধের বিবস্ত্র লাশ উদ্ধার। কালের খবর ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা বন্ধে কঠোর হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। কালের খবর বৃষ্টির পানিতে নাজেহাল সিরাজগঞ্জের তাড়াশ সহ বিভিন্ন এলাকার বাসিন্দারা। কালের খবর বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর
৩৩ বছরের এক পুরুষকে ধর্ষণ করল তিন নারী

৩৩ বছরের এক পুরুষকে ধর্ষণ করল তিন নারী

কালের খবর ডেস্ক : দক্ষিণ আফ্রিকার ৩৩ বছরের এক পুরুষকে প্রথম অপহরণ করে, তারপর তাকে ধর্ষণ করল তিন নারী। জানা গেছে, মাথায় বন্দুক ঠেকিয়ে সেই ব্যক্তিকে ধর্ষণ করা হয়।

তাদের কালো এসইউভি গাড়িতে তুলে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।
অভিযোগ, এক নারী গাড়ি থেকে মাথা বের করে সেই ব্যক্তির কাছ থেকে পথ নির্দেশনা চান। সেই ব্যক্তি যখন সাহায্য করছিলেন, সেই সময় বাকি দুই নারী তাকে গাড়িতে তুলে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে সেই ব্যক্তিকে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত তিন নারী।
নির্যাতনের শিকার সেই পুরুষ জানান, তার বীর্য একটি কুলারের মধ্যে ভরে রাখে অভিযুক্তেরা। পরে তাকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। পুলিশ ধর্ষণের মামলা দায়ের করেছে। শুরু হয়েছে তদন্ত। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com