শুক্রবার, ২০ মে ২০২২, ১১:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর
ডট বিডি’ ও ‘ডট বাংলা’ ডোমেইন ৮০০ টাকায়!

ডট বিডি’ ও ‘ডট বাংলা’ ডোমেইন ৮০০ টাকায়!

 

 

 

কালের খবর ডেস্ক :
বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেড (বিটিসিএল) সকল ডোমেইন বাৎসরিক ৮০০ (আটশত) টাকা ফি’তে প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।

‘বাংলাদেশে ডট বিডি’ ও ‘ডট বাংলা ডোমেইন’ সমহারে রেজিস্ট্রেশন করার সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ডোমেইন বরাদ্দ/রেজিস্ট্রেশন করা হবে।

আজ বিটিসিএল’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়েছে, পূর্বে প্রিমিয়াম ক্যাটাগরির জন্য বাৎসরিক ফি ছিল যথাক্রমে ৫,০০০ (পাঁচ হাজার), ১৫,০০০ (পনের হাজার) এবং ২৫,০০০ (পচিশ হাজার) টাকা, যা কমিয়ে বর্তমানে সমহারে মাত্র ৮০০ (আটশত) টাকা ধার্য করা হয়েছে। তাছাড়া, অনলাইনে ডোমেইনের জন্য আবেদন, বরাদ্দ ও পেমেন্টের ব্যবস্থা রয়েছে।

আগ্রহী গ্রাহকদেরকে অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য বিটিসিএল’র ওয়েবসাইট বিটিসিএল.বাংলা অথবা www.btcl.com.bd তে ভিজিট করার অনুরোধ করা যাচ্ছে।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com