শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর
ডট বিডি’ ও ‘ডট বাংলা’ ডোমেইন ৮০০ টাকায়!

ডট বিডি’ ও ‘ডট বাংলা’ ডোমেইন ৮০০ টাকায়!

 

 

 

কালের খবর ডেস্ক :
বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেড (বিটিসিএল) সকল ডোমেইন বাৎসরিক ৮০০ (আটশত) টাকা ফি’তে প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।

‘বাংলাদেশে ডট বিডি’ ও ‘ডট বাংলা ডোমেইন’ সমহারে রেজিস্ট্রেশন করার সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ডোমেইন বরাদ্দ/রেজিস্ট্রেশন করা হবে।

আজ বিটিসিএল’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়েছে, পূর্বে প্রিমিয়াম ক্যাটাগরির জন্য বাৎসরিক ফি ছিল যথাক্রমে ৫,০০০ (পাঁচ হাজার), ১৫,০০০ (পনের হাজার) এবং ২৫,০০০ (পচিশ হাজার) টাকা, যা কমিয়ে বর্তমানে সমহারে মাত্র ৮০০ (আটশত) টাকা ধার্য করা হয়েছে। তাছাড়া, অনলাইনে ডোমেইনের জন্য আবেদন, বরাদ্দ ও পেমেন্টের ব্যবস্থা রয়েছে।

আগ্রহী গ্রাহকদেরকে অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য বিটিসিএল’র ওয়েবসাইট বিটিসিএল.বাংলা অথবা www.btcl.com.bd তে ভিজিট করার অনুরোধ করা যাচ্ছে।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com