শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একটা সেতুর জন্য শার্শার ৩০ হাজার মানুষের অপেক্ষা ! শেখ হাসিনার জন্মদিনে ঢাবি ছাত্রলীগের মাঝে বই বিতরণ বাকেরগঞ্জ বিএমএসএফ সাবেক সভাপতি দীনু আর বেঁচে নেই। কালের খবর কাশিমপুরে হাবেল মিয়ার পরিবার কে ধর্ষন মামলায় ফাঁসাতে তৎপর কুচক্রী মহল। কালের খবর বিদ্যুৎ বিপর্যয়ে সরকারি-বেসরকারি হাসপাতালে চিকিৎসায় ও বাসাবাড়িতে চরমভাবে ব্যাহত। কালের খবর টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর ১৫ টি পূজা মন্ডপে আর্থিক অনুদান ও পরিদর্শন করলেন এমপি মনু। কালের খবর দেশের অনেক এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হচ্ছে : নসরুল হামিদ। কালের খবর মহেশরৌহালীর ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা। কালের খবর দুর্গাপূজায় মন্দিরে-মণ্ডপে সতর্ক পাহারা দিচ্ছে আওয়ামী লীগ। কালের খবর
ডট বিডি’ ও ‘ডট বাংলা’ ডোমেইন ৮০০ টাকায়!

ডট বিডি’ ও ‘ডট বাংলা’ ডোমেইন ৮০০ টাকায়!

 

 

 

কালের খবর ডেস্ক :
বাংলাদেশ টেলিকমিউনিকেশন লিমিটেড (বিটিসিএল) সকল ডোমেইন বাৎসরিক ৮০০ (আটশত) টাকা ফি’তে প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।

‘বাংলাদেশে ডট বিডি’ ও ‘ডট বাংলা ডোমেইন’ সমহারে রেজিস্ট্রেশন করার সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ডোমেইন বরাদ্দ/রেজিস্ট্রেশন করা হবে।

আজ বিটিসিএল’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়েছে, পূর্বে প্রিমিয়াম ক্যাটাগরির জন্য বাৎসরিক ফি ছিল যথাক্রমে ৫,০০০ (পাঁচ হাজার), ১৫,০০০ (পনের হাজার) এবং ২৫,০০০ (পচিশ হাজার) টাকা, যা কমিয়ে বর্তমানে সমহারে মাত্র ৮০০ (আটশত) টাকা ধার্য করা হয়েছে। তাছাড়া, অনলাইনে ডোমেইনের জন্য আবেদন, বরাদ্দ ও পেমেন্টের ব্যবস্থা রয়েছে।

আগ্রহী গ্রাহকদেরকে অনলাইনে রেজিস্ট্রেশনের জন্য বিটিসিএল’র ওয়েবসাইট বিটিসিএল.বাংলা অথবা www.btcl.com.bd তে ভিজিট করার অনুরোধ করা যাচ্ছে।

কালের খবর -/৭/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com