রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী
মানুষ হত্যা করে সরকারে টিকে থাকা যায় না …. এরশাদ

মানুষ হত্যা করে সরকারে টিকে থাকা যায় না …. এরশাদ

কালের খবর প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান বলেছেন, মানুষ হত্যা করে মায়ের বুক খালি করে সরকারে টিকে থাকা যায় না।


বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের কালিকচ্চ ঈদগাহ মাঠে জেলা জাতীয় পার্টির আয়োজিত তৃণমূল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ আরও বলেন, সরকারের দৃষ্টি এখন মানুষের দিকে নয়। ক্ষমতায় কিভাবে টিকে থাকা যায় সেদিকে। সরকারে থাকতে হলে মানুষের ভালবাসা অর্জন করতে হয়। তাদের ভালবাসার মাধ্যমেই ক্ষমতায় টিকে থাকা যায়।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, খাদ্য মজুদ আছে শুধু মুখে বলা হয়। কিন্তু বাস্তবে তার চিত্র উল্টো। মাঠে গ্রামে-গঞ্জে গিয়ে এর প্রমাণ মেলে না। চালের মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষের এখন নাভিশ্বাস শুরু হয়েছে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মশিউর রহমান রাঙ্গা, আবুল হোসেন বাবলা এমপি, এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশিদ, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com