শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর
জনসমাবেশে রূপ নিচ্ছে মানববন্ধন

জনসমাবেশে রূপ নিচ্ছে মানববন্ধন

কালের খবর প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগেই মানববন্ধন শুরু করেছে বিএনপি।

মঙ্গলবার বেলা ১১টা থেকে মানববন্ধন শুরুর কথা থাকলেও প্রেসক্লাবের সামনে আগেই সড়কে দাঁড়িয়ে যান নেতা-কর্মীরা। এ কর্মসূচিতে দলটির বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা–কর্মী অংশ নিয়েছেন। ফলে ওই রাস্তায় যান চলাচল সীমিত হয়ে পড়েছে।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বিএনপির চেয়ারপারসনের মুক্তির দাবিতে আজ ৬ মার্চ বেলা ১১টা থেকে এক ঘণ্টার মানববন্ধন অনুষ্ঠিত হবে। কর্মসূচিকে কেন্দ্র করে সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে।

সরেজমিনে দেখা গেছে, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রেসক্লাবের সামনে বিএনপি কর্মীদের উপস্থিতি বেড়ে যাওয়ায় মানববন্ধন জনসমাবেশে রূপ নিচ্ছে। পুলিশ নেতা-কর্মীদের রাস্তা থেকে ফুটপাতে নেওয়ার চেষ্টা করছেন। কিন্তু মানুষ বেশি হওয়ায় স্বাভাবিক যান চলাচল ব্যাহত হচ্ছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু, এ জেড এম জাহিদ হোসেনকে সেখানে দেখা গেছে। ২০–দলীয় জোট শরিকেরাও এই মানববন্ধনে অংশ নিয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com