শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
টুঙ্গিপাড়ায় যাচ্ছে মেয়রসহ প্রায় ৪০০ লোকের বহর

টুঙ্গিপাড়ায় যাচ্ছে মেয়রসহ প্রায় ৪০০ লোকের বহর

কালের খবর প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীসহ প্রায় ৪০০ লোকের বহর নিয়ে টুঙ্গিপাড়ায় যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কমিটির নেতৃবন্দ।

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষে ৩মার্চ শনিবার সকাল ৭টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধাঞ্জলী অর্পনের উদ্দেশ্যে তারা এই যাত্রা করবেন। ইতিমধ্যে এই সফর উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। যদিও কমিটি ঘোষণার প্রায় ৩ মাস অতিবাহিত চলছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত ১৫ জানুয়ারী নগরীর ২ নং রেলগেটস্থ কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটির ওয়ার্কিং কমিটির প্রথম বৈঠকে ১০ ফেব্রুয়ারী টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করার সিদ্ধান্ত গৃহিত হয়। কিন্তু পূর্ব নির্ধারিত সেই ১০ ফেব্রুয়ারী টুঙ্গিপাড়ায় আর যেতে পারেনি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

পরবর্তীতে ১৭ ফেব্রুয়ারী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলী অর্পণের সিদ্ধান্ত নেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। কিন্তু ১৭ ফেব্রুয়ারীর সেই কর্মসূচীও স্থগিত করা হয়। সর্বশেষ সর্বসম্মতিক্রমে ৩ মার্চ টুঙ্গিপাড়ায় যাওয়ার সিদ্ধান্ত নেয় জেলা আওয়ামীলীগ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, শনিবার সকাল ৭ টায় আমরা নারায়ণগঞ্জ থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য যাত্রা করবো। আমাদের সাথে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী যাবেন। এছাড়া জেলা আওয়ামীলীগের কমিটির সকল নেতৃবৃন্দরাসহ ৪০০ লোক যাবে। তাছাড়া এমপি গোলাম দস্তগীর গাজী, নজরুল ইসলাম বাবু এবং সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য অ্যাড. হোসনে আরা বাবলীকেও দাওয়াত দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৯ অক্টোবর বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইকে সভাপতি, এড. আবু হাসনাত মো: শহিদ বাদলকে সাধারন সম্পাদক ও ডা: সেলিনা হায়াত আইভীকে সিনিয়র সহ-সভাপতি করে তিন সদস্য বিশিষ্ট আংশিক কমিটির ঘোষণার প্রায় বছর খানেক পর ২০১৭ সালের ২৫ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com