মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
৫৭ ধারার মামলায় জামিন পেলেন খুলানার সাংবাদিক ইশরাত ইভা

৫৭ ধারার মামলায় জামিন পেলেন খুলানার সাংবাদিক ইশরাত ইভা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কালের খবর প্রতিবেদন :

খুলনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের (আইসিটি) ৫৭ ধারার মামলায় দুই চার্জশিটে এবার ঢাকা সাইবার অপরাধ ট্রাইব্যুনাল আদালত (বাংলাদেশ) থেকে জামিন পেলেন খুলানার সাংবাদিক ইশরাত ইভা।
গতকাল সোমবার ট্রাইব্যুনালের বিচারক মো. সাইফুল ইসলাম এ জামিন মঞ্জুর করেন।

এদিন, ইভার পক্ষে জামিন শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট কাওসার হোসাইন ও অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক।
উল্লেখ্য, গত বছর খুলনার তকদির হোসেন বাবুর বিরুদ্ধে খুলনার কণ্ঠ পত্রিকাসহ বিভিন্ন মিডিয়ায় তার অপকর্মের খবর প্রকাশিত হয়। এর জের ধরে ভূমিদস্যু বাবু খুলনার খালিশপুর থানায় সাংবাদিক দম্পতির বিরুদ্ধে ৫৭ ধারার অভিযোগে মামলাটি দায়ের করে। মামলা তদন্তকারী কর্মকর্তা আদালতে দুটি চার্জশিট দাখিল করেন। একটি ৩৮৫ ধারা ও অন্যটি ৫৭ ধারাতে নেয়া হয়েছে। খুলনার আদালত থেকে ৩৮৫ ধারায় তারা জামিনে রয়েছেন।

কালের খবর  -/২৭/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com