রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ প্রেস ক্লাব শ্রীপুর উপজেলা শাখার কমিটি গঠন। কালের খবর মসজিদগুলোতে প্রবেশে বিনামূল্যে মাস্ক বিতরণ রাজধানীর প্রবেশপথে সর্তক ৩ থানা পুলিশ। কালের খবর “পোরশা” পুরইল এ মসজিদের শুভ উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে বাঁশের সাঁকোয় ১০ গ্রামের ৫০ হাজার মানুষের ঝূঁকিপূর্ণ চলাচল। কালের খবর তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর “পোরশা “ধুলাডাঙ্গা গ্রামে খড়ের পালায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর ভূরুঙ্গামারীর মেয়ে উত্তীর্ণ হলেন মেডিকেলে, চিন্তার ভাঁজ হকার বাবার কপালে। কালের খবর সীতাকুণ্ডে সম্মাননা পেলেন নারী নেত্রী সুরাইয়া বাকের। কালের খবর শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর
আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

কালের খবর প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

২৫ ফেব্রুয়ারি, রবিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার জামিরা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রামের শরিফুল ইসলাম, একই উপজেলার চাকলা গ্রামের জাকারিয়া ও আতাউর রহমান।

তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি, চারটি বোমা ও ৫০০ গ্রাম গান পাউডারসহ বোমা তৈরীর সরঞ্জাম, জেএমবির চাঁদা আদায়ের রশিদ ও কয়েকটি বই পাওয়া গেছে বলে র‌্যাব জানিয়েছে।

সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর আলম জানান, ইতিপূর্বে গ্রেফতার হওয়া জেএমবি সদস্যদের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশ কিছুদিন ধরেই র‌্যাব রাজশাহী ও আশাপাশের জেলায় অভিযান চালিয়ে আসছিল। তেমনি এক অভিযানে আজ র‌্যাব এই তিনজনকে আটক করে। এদের মধ্যে শরিফুল ও জাকারিয়া বোমা তৈরিতে প্রশিক্ষিত বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com