শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে মহেশরৌহালী গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়ের বেহাল দশা। কালের খবর মেঘনার অস্বাভাবিক জোয়ারে ডুবেছে গ্রামের পর গ্রাম। কালের খবর সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর বোয়ালমারীতে পৌরসভার ৫০০শত ভ্যানচালককে ঈদ উপহার প্রদান। কালের খবর
আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

কালের খবর প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

২৫ ফেব্রুয়ারি, রবিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার জামিরা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রামের শরিফুল ইসলাম, একই উপজেলার চাকলা গ্রামের জাকারিয়া ও আতাউর রহমান।

তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি, চারটি বোমা ও ৫০০ গ্রাম গান পাউডারসহ বোমা তৈরীর সরঞ্জাম, জেএমবির চাঁদা আদায়ের রশিদ ও কয়েকটি বই পাওয়া গেছে বলে র‌্যাব জানিয়েছে।

সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর আলম জানান, ইতিপূর্বে গ্রেফতার হওয়া জেএমবি সদস্যদের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশ কিছুদিন ধরেই র‌্যাব রাজশাহী ও আশাপাশের জেলায় অভিযান চালিয়ে আসছিল। তেমনি এক অভিযানে আজ র‌্যাব এই তিনজনকে আটক করে। এদের মধ্যে শরিফুল ও জাকারিয়া বোমা তৈরিতে প্রশিক্ষিত বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com