মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর
আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

কালের খবর প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

২৫ ফেব্রুয়ারি, রবিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার জামিরা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রামের শরিফুল ইসলাম, একই উপজেলার চাকলা গ্রামের জাকারিয়া ও আতাউর রহমান।

তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি, চারটি বোমা ও ৫০০ গ্রাম গান পাউডারসহ বোমা তৈরীর সরঞ্জাম, জেএমবির চাঁদা আদায়ের রশিদ ও কয়েকটি বই পাওয়া গেছে বলে র‌্যাব জানিয়েছে।

সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর আলম জানান, ইতিপূর্বে গ্রেফতার হওয়া জেএমবি সদস্যদের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশ কিছুদিন ধরেই র‌্যাব রাজশাহী ও আশাপাশের জেলায় অভিযান চালিয়ে আসছিল। তেমনি এক অভিযানে আজ র‌্যাব এই তিনজনকে আটক করে। এদের মধ্যে শরিফুল ও জাকারিয়া বোমা তৈরিতে প্রশিক্ষিত বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com