বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক

কালের খবর প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা তৈরীর সরঞ্জামসহ তিন জেএমবি সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

২৫ ফেব্রুয়ারি, রবিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার জামিরা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রামের শরিফুল ইসলাম, একই উপজেলার চাকলা গ্রামের জাকারিয়া ও আতাউর রহমান।

তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি, চারটি বোমা ও ৫০০ গ্রাম গান পাউডারসহ বোমা তৈরীর সরঞ্জাম, জেএমবির চাঁদা আদায়ের রশিদ ও কয়েকটি বই পাওয়া গেছে বলে র‌্যাব জানিয়েছে।

সকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর আলম জানান, ইতিপূর্বে গ্রেফতার হওয়া জেএমবি সদস্যদের দেওয়া তথ্যের ভিত্তিতে বেশ কিছুদিন ধরেই র‌্যাব রাজশাহী ও আশাপাশের জেলায় অভিযান চালিয়ে আসছিল। তেমনি এক অভিযানে আজ র‌্যাব এই তিনজনকে আটক করে। এদের মধ্যে শরিফুল ও জাকারিয়া বোমা তৈরিতে প্রশিক্ষিত বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com