বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর

সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর

 

স্টাফ রিপোর্টার, কালের খবর :
পূর্ব শত্রুতার জের ধরে প্রয়াত স্বামীর ভিটাবাড়ি ও সম্পত্তি থেকে সাংবাদিক মোশরিফা খান লাকিকে উচ্ছেদের নানা অপকৌশল ও সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয় কামাল হোসেন রিপন। গতকাল সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিজের স্থাবর অস্থাবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য সার্বিক সহযোগিতা চেয়ে তিনি এ অভিযোগ করেন। মোশরিফা খান লাকি ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য সচিব ছিলেন।
মোশরিফা খান লাকির অভিযোগপত্রে উল্লেখ করেছেন, নানাবিধ জটিল রোগে আক্রান্ত হয়ে ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর আমার স্বামী মৃত্যু বরণ করেন। আমার স্বামীর মৃত্যুর পর পর পূর্ব শত্রুতার জের ধরে কামাল হোসেন রিপন আমাকে আমার স্বামীর ভিটাবাড়ি ও সম্পত্তি থেকে উচ্ছেদের নানা অপকৌশল ও সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতিপূর্বে সরকারের পুলিশ বিভাগসহ বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দিয়েও আমি কোনো প্রতিকার পাইনি। ফলে বর্তমানে কামাল হোসেন রিপন এবং তার পোষা কিছু খারাপ শ্রেণীর লোক আমাকে নানাভাবে হয়রানি এবং ভয়ভিতি দেখাচ্ছে। তারা আমাকে মামলা এবং হত্যার হুমকিও দিয়েছে। শুধু তাই নয় এলাকার (মুকসুদপুরের) স্থানীয় কামাল হোসেনের পোষা কিছু লোক আমাকে নানাভাবে হয়রানি এবং প্রাণে মেরে ফেলার চেষ্টা করছে। সে আমার জমিসহ নিরিহ হিন্দু সম্প্রদায়ের সম্পত্তি জাল দলিলের মাধ্যমে কৌশলে দখল করেই যাচ্ছে। বর্তমানে রিপনের তাণ্ডবে আমি মানবেতর জীবন যাপন করছি। আমার শ্বশুড় নাজির হোসেন মিয়া এবং শাশুড়ি আনোয়ারা বেগমের একমাত্র সন্তান ছিলেন আমার স্বামী নূর মোহাম্মদ মিয়া। স্বামীর মৃত্যুর বহুকাল পূর্বেই আমার শ্বশুড় এবং শাশুড়ি মারা গেছেন আর আমিও নিসন্তান। সেই সুযোগে কামাল হোসেন নিজের তৈরি সন্ত্রাসী বাহিনী দ্বারা আমাকে এলাকা থেকে উচ্ছের এবং অবৈধভাবে আমার সম্পত্তি দখলের চেষ্টা করেই যাচ্ছে। ইতিপূর্বে মৃকসুদপুর থানায় কয়েক জনের নাম উল্লেখ্য করে অভিযোগ দায়ের করেছি এবং আমার জমি থেকে জোরপূর্বক ধান কেটে নেওয়া সময় এবং আমার ধানের জমিতে পুকুর কাটার সময় আমি ৯৯৯ এ ফোন করে সাহায্য চেয়েও আজও পর্যন্ত তার কোনো সুফল পাইনি। আমার সম্প্রতি দখলে নিতে কামাল হোসেন রিপন নানা লোকের মাধ্যমে আমার বিরুদ্ধে মামলাসহ নানাবিধ হয়রানির হুমকি দিচ্ছে আমি বর্তমানে প্রাণহানীসহ জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছি; উল্লেখ করেন সাংবাদিক মোশরিফা খান লাকি। একইসঙ্গে স্থানীয় কামাল হোসেন রিপনসহ তার বাহিনীর কঠোর বিচার দাবি জানান। তবে এ বিষয়ে একাধিবার চেষ্টা করেও কামাল হোসেন রিপনের কোনো বক্তব্যে পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com