শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

 

 

 

 

 

 

কিশোরগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচন আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশন বৃহস্পতিবার বিকেলে এই তফসিল ঘোষণা করে।
সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া দুটি করে সহসভাপতি ও সহসাধারণ সম্পাদক, অডিটর, লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক এবং পাঁচটি কার্যকরী সদস্যসহ মোট ১৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। ২৬ ফেব্রুয়ারি বিকেলে মনোনয়নপত্র বাছাই শেষে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের দিন ধার্য করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এস এম মাহবুবুর রহমান তফসিল ঘোষণার বিষয়টি নিশ্চিত করে বলেন, এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৯১ জন।

গত বছরের ৬ মার্চ অনুষ্ঠিত আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ছয়টি পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জয়লাভ করে। সাতটি পদে জয়লাভ করে আওয়ামীলীগ সমর্থিত সমন্বয় পরিষদ। তবে সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

কালের খবর  /২৩/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com