বুধবার, ০৬ জুলাই ২০২২, ০২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নড়বড়ে সাঁকোতে হাজারও মানুষের পারাপার তাড়াশ উপজেলার গ্রামগুলোতে বিদ্যুতের লোডশেডিং ভয়াবহ রূপ নিয়েছে। বাংলাদেশী তৈরি টুটু পিস্তল, চাইনিজ কুড়াল ৫০০ গ্রাম গাঁজা সহ কিশোর গ্যাং এর ৪ সদস্য গ্রেফতার। কালের খবর যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর
কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

 

 

 

 

 

 

কিশোরগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচন আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশন বৃহস্পতিবার বিকেলে এই তফসিল ঘোষণা করে।
সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া দুটি করে সহসভাপতি ও সহসাধারণ সম্পাদক, অডিটর, লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক এবং পাঁচটি কার্যকরী সদস্যসহ মোট ১৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। ২৬ ফেব্রুয়ারি বিকেলে মনোনয়নপত্র বাছাই শেষে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের দিন ধার্য করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এস এম মাহবুবুর রহমান তফসিল ঘোষণার বিষয়টি নিশ্চিত করে বলেন, এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৯১ জন।

গত বছরের ৬ মার্চ অনুষ্ঠিত আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ছয়টি পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জয়লাভ করে। সাতটি পদে জয়লাভ করে আওয়ামীলীগ সমর্থিত সমন্বয় পরিষদ। তবে সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

কালের খবর  /২৩/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com