রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বোয়ালমারীতে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির হিড়িক! কালের খবর রাজস্ব আহরনে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে আমি বিশ্বাস করি : প্রধানমন্ত্রী। কালের খবর খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায় – স্মৃতি। কালের খবর মুরাদনগরে চলছে ফসলি জমির মাটি কাটার মহা-উৎসব। কালের খবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুদের কারবারির হাতে ওষুধ ব্যবসায়ী খুন! কালের খবর প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর শাহজালালে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণসহ এয়ারলাইন্সের চালক আটক। কালের খবর নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর
কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

 

 

 

 

 

 

কিশোরগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচন আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশন বৃহস্পতিবার বিকেলে এই তফসিল ঘোষণা করে।
সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া দুটি করে সহসভাপতি ও সহসাধারণ সম্পাদক, অডিটর, লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক এবং পাঁচটি কার্যকরী সদস্যসহ মোট ১৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। ২৬ ফেব্রুয়ারি বিকেলে মনোনয়নপত্র বাছাই শেষে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের দিন ধার্য করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এস এম মাহবুবুর রহমান তফসিল ঘোষণার বিষয়টি নিশ্চিত করে বলেন, এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৯১ জন।

গত বছরের ৬ মার্চ অনুষ্ঠিত আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ছয়টি পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জয়লাভ করে। সাতটি পদে জয়লাভ করে আওয়ামীলীগ সমর্থিত সমন্বয় পরিষদ। তবে সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

কালের খবর  /২৩/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com