শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর

অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর

 

অলিউল্লাহ গোদাগাড়ী, কালের খবর  :- গোদাগাড়ী উপজেলা অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) গোদাগাড়ী উপজেলার আলম সুপার মার্কেটের নিজ মাঠে এই চেক বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ সদস্য ও অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ অন্যান্য সদস্যরা।

সমিতির সঞ্চিত তহবিল থেকে ঈদুল ফিতর উপলক্ষে সদস্যদের মাঝে এই চেক বিতরণ করা হয়। ১৯৩ (একশত তিরানব্বই) জন সদস্যের মাঝে ৩০০০ (তিন হাজার) টাকা হারে মোট ৫৭৯,০০০ (পাঁচ লক্ষ উন আশি হাজার) টাকা প্রদান করা হয়।
এসময় অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির অনুষ্ঠানে সমিতির ৩০০ (তিনশত) জন সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও সকল সদস্যগণ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সভাপতি রবিউল আলম বলেন, ঈদুল ফিতর মুসলমানদের ধর্মীয় উৎসব। উৎসবকে আনন্দময় করতেই এই আর্থিক অনুদানের ব্যবস্থা করা হয়েছে। অটোরিকশা মালিক ও শ্রমিক কল্যান সমিতির সবাই নতুন পোশাকে ঈদের উৎসব পালন করতে পারলেই আমাদের সকলের স্বার্থকতা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com