মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর
ডেমরায় ফেনসিডিল নিয়ে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিফ সহ ৪জন গ্রেফতার। কালের খবর

ডেমরায় ফেনসিডিল নিয়ে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিফ সহ ৪জন গ্রেফতার। কালের খবর

ডেমরা প্রতিনিধি :

রাজধানীর ডেমরায় থানা পুলিশের অভিযানে ফেনসিডিল সেবনরত অবস্থায় ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসিফ খান (২৬) সহ ৪ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ যার অনুমান মূল্য প্রায় ৭০ হাজার টাকা।
শনিবার রাতে ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ডেমরা বাজার আসিফের ব্যক্তিগত কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়। আসিফ ডেমরা বাজার সংলগ্ন কামারগোপ এলাকার মৃত আ. খালেকের ছেলে। অন্যান্য গ্রেফতারকৃতরা হলো— নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় বসবাসরত ভ্রাহ্মনবাড়ীয়ার আশুগঞ্জ থানার তাল শহর গ্রামের শামিম আহম্মেদ মোক্তারের ছেলে শামসুল আরেফীন পলাশ ওরফে সুমন (৩১), বাড্ডা থানাধীন আফতারনগরে বসবাসরত কুমিল্লার দেবিদ্বার থানার বল্লভপুর গ্রামের হাশেম সরকারের ছেলে মো. মমিন সরকার (৩৬) ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার দক্ষিণ নোয়াপাড়া গ্রামের মৃত শমশের আলীর ছেলে মোশোরফ হোসেন ওরফে শিপলু (৩৮)। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডেমরা থানায় মাদক দ্রব্য নিয়নস্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, রোববার গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে। আসিফ দীর্ঘদিন ধরে ডেমরায় চক্রের মাধমে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল বলে অভিযোগ রয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com